কলকাতা

আলিপুর কমান্ড হাসপাতাল ও রাজারহাটে কোয়ারান্টিন সেন্টারের উপর পুষ্পবৃষ্টি বায়ুসেনার (ভিডিয়ো সংযুক্ত)

আলিপুর কমান্ড হাসপাতাল ও রাজারহাটে কোয়ারান্টিন সেন্টারের উপর পুষ্পবৃষ্টি বায়ুসেনার (ভিডিয়ো সংযুক্ত)

 

কলকাতা, ৩ মে: রাজারহাটে কোয়ারান্টিন সেন্টারের উপর পুষ্পবৃষ্টি ( Petals) করল ভারতীয় বায়ুসেনা (IAF)। করোনা যোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন ও শ্রদ্ধা প্রদর্শনে আকাশ থেকে ঝরে পড়ল ফুল। রজারহাটে চিত্তরঞ্জন জাাতীয় ক্যানসার হাসপাতালটি (Rajarhat Chittaranjan Cancer Hospital) কোয়ারান্টিন সেন্টার করেছে রাজ্য সরকার।

আজ সকালে এই হাসপাতালের বাইরে মোতায়েন ছিল পুলিশ। কোয়ারন্টিন সেন্টারের বাইরে চিকিত্‍সক, নার্স, স্বাস্থ্যকর্মীরা বেরিয়ে আসেন। হাততালি দিয়ে তাঁরা পাল্টা ধন্যবাদ জানান। এছাড়া আলিপুরে কম্যান্ড হাসপাতালের (Alipore Command Hospital) উপরেও পুষ্পবৃষ্টি করে বায়ুসেনার মিগ-১৭ হেলিকপ্টার।

দেশের সমস্ত রাজ্যের কোভিড হাসপাতালগুলিতে (COVID Hospitals) পুষ্পবৃষ্টি (Showering Flowers) বায়ুসেনার (IAF)। চিকিত্‍সক, নার্স, স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাতে এই উদ্যোগ নেওয়া হয়। হরিয়ানা, পঞ্জাব, কাশ্মীর, কন্যাকুমারী, দিল্লি, পাটনা থেকে কলকাতার রাজারহাট, আলিপুরেও পুষ্পবৃষ্টি করা হয়।

দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতাল, রাজীব গান্ধী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল, দীন দয়াল উপাধ্যায় হাসপাতালের উপর ফুল ছড়ানো হয়। মুম্বইয়ে কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতাল, কস্তুরবা গান্ধি হাসপাতালের উপরেও পুষ্পবৃষ্টি হয়। বায়ুসেনার এই উদ্যোগে আপ্লুত করোনা যোদ্ধারা।

 

সুত্র: লেটেস্ট লি

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button