খেলা

ভারতীয় ফ্যানেদের উপর চটে লাল রিনি গ্রেসি! কারন জানলে অবাক হবেন

ভারতীয় ফ্যানেদের উপর চটে লাল রিনি গ্রেসি! কারন জানলে অবাক হবেন

ওয়েবডেস্ক :: রেসিং কার জগৎ থেকে সম্প্রতি সরে দাঁড়িয়েছেন তিনি। অস্ট্রেলিয়ান সেই কার রেসিং সম্রাজ্ঞী রিনি গ্রেসি বর্তমানে অ্যাডাল্ট স্টার। কিন্তু পর্ন ইন্ডাস্ট্রিতে নাম লেখানোর শুরুর দিন থেকেই ভারতীয় ভক্তদের সঙ্গে আকছাআকছি লেগেই রয়েছে তাঁর। সেই রিনি গ্রেসি সোশ্যাল মিডিয়ায় তাঁর লেটেস্ট পোস্টে একহাত নিলেন ভারতীয় ভক্তদের।

অ্যাডাল্ট দুনিয়ায় পদার্পণ করেই ঝোড়ো ব্যাটিং শুরু করেছেন রিনি। কার রেসিং একটা সময়ে তাঁকে পথে বসাতে শুরু করেছিল। কিন্তু পর্ন ইন্ডাস্ট্রিতে নেমেই রিনি প্রতি সপ্তাহে ২৫ হাজার মার্কিন ডলারেরও বেশি অর্থ উপার্জন করছেন। ভারতীয় ভক্তদের উপরে তীব্র চটে তিনি। তাঁর অভিযোগ, ভারতীয় দর্শকেরা বিনা অনুমতিতে তাঁর ছবি ব্যবহার করছেন।

অনলি ফ্যান’স নামক একটি পেজ থেকে এই গুরুতর অভিযোগ সামনে এনেছেন তিনি। রিনি লিখছেন, ‘ওই ছবিগুলোয় কপিরাইট রয়েছে। আর সেগুলির মালকিন আমি, আপনারা নন। আমার নামে ফেক পেজ তৈরি করা বন্ধ করুন। আর অন্য কোনও উপায়ে দয়া করে আমার ভিডিয়ো আর ছবি শেয়ার করবেন না।’ এর পরই একরাশ রাগের সুরেই রিনি আরও বললেন, “এই কারণেই ভারতীয়দের আর পছন্দ করি না আমি। আপনি ভারতীয় হলে দয়া করে আমার পেজ থেকে বেরিয়ে যান। এখানে আপনাদের আর থাকতে হবে না। আজ রাতেই সব ভারতীয়কে আমার পেজ থেকে বাদ দিয়ে দেব।”

ভারতীয় ফ্যানেদের উপর চটে লাল রিনি গ্রেসি! কারন জানলে অবাক হবেন

দীর্ঘ দিন কার রেসিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন অস্ট্রেলিয়ার প্রথম ফুলটাইম মহিলা রেসার রিনি গ্রেসি। খুব সম্প্রতি দ্য ডেইলি টেলিগ্রাফ-কে দেওয়া একটি সাক্ষাৎকারে রিনি বলেছেন, “৩০ বছরের লোন মাত্র ১২ মাসেই শোধ করে ফেলব। বাড়ির জন্য টাকা দিতে পারছিলাম না। এই জগতে আসার পর সব ঋণ খুব দ্রুতই মিটিয়ে দেব।”

 

View this post on Instagram

 

Out of ideas for captions.

A post shared by RENÈE GRACIE 🧂 (@renee_gracie) on


বিগত কিছু দিন ধরেই চূড়ান্ত অর্থকষ্টে দিনযাপন হচ্ছিল তাঁর। কিন্তু এই দুনিয়া এক লহমায় মিটিয়ে দিয়েছে সেই সংকট। দ্য ডেইলি টেলিগ্রাফ-কে দেওয়া ওই সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, ‘জীবনে আজ অবধি যা যা করেছি, এটাই সেরা।’ গ্রিনি রেসির কথায়, “বিশ্বাস করুন আর নাই বা করুন, তবে আমার বাবা আমাকে এই কাজে নামার জন্য প্রচণ্ড সমর্থন করেছেন। এক কথায় বলতে পারেন, আমার বাবা গর্বিত। আজ অবধি আমি কী অর্জন করেছি সেটা দেখলে হবে না। দেখতে হবে আমি এখন কী করছি!”

পোর্শে ক্যারেরা কাপ অস্ট্রেলিয়া চ্যাম্পিয়নশিপ দিয়ে ২০১৩-১৪ সালে রেসিং দুনিয়ায় পা রাখেন রিনি। ২০১৫ সালে সুপার টু সিরিজে নাম লেখান। এরপরেও সুপারকারস ডানলপ সিরিজ, ড্রাগন রেসিংয়ের মতো আরও নামজাদা সব প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিলেন। তাঁর কথায়, “আমি রিনি ছিলাম, আছি আর থাকব। আমার এখনও চাকরি রয়েছে। ব্যক্তি হিসেবে আমার জীবনে কোনও পরিবর্তন হয়নি।”

সুত্র : এই সময়

আরও পড়ুন ::

Back to top button