রাজ্য

রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৬৯ !

 

ওয়েবডেস্ক :: কলকাতা, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৬৬৯ জন। ফলে একলাফে রাজ্যে সংক্রমিতের সংখ্যা ছাড়িয়ে গেল ২০ হাজারের গণ্ডি। মোট আক্রান্ত ২০ হাজার ৪৮৮ জন। তার মধ্যে শুধু কলকাতাতেই একদিনে ১৮২ জনের শরীরে ভাইরাসের হদিশ মিলেছে।

২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৮ জনের। রাজ্যে মোট প্রাণ হারিয়েছেন ৭১৭ জন। কলকাতাতেই এখনও পর্যন্ত সংক্রমিত ৬ হাজার ৬২২ জন। রাজ্যে মোট অ্যাকটিভ কেস ৬ হাজার ২০০।

২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৩৪ জন। মোট সুস্থ হয়েছেন ১৩ হাজার ৫৭১ জন। রাজ্যে সুস্থতার হার ৬৬.২৩ শতাংশ। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের বুলটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

আরও পড়ুন :: ‘রেশন ব্যবস্থাকে রাজনৈতিক খাঁচা-মুক্ত করুন’, টুইটে মুখ্যমন্ত্রী মমতাকে তীর্যক আক্রমণে বিঁধলেন রাজ্যপাল ধনখড়!

এদিকে করোনা রোগীর চিকিত্‍সায় নয়া নির্দেশিকা স্বাস্থ্য দপ্তরের। কোমরবিডিটিতে বিশেষ নজর দেওয়ার নির্দেশ। অন্য রোগ নিয়ে হাসপাতাল ভরতি হলে তাঁর চিকিত্‍সা করতে হবে, সে করোনা আক্রান্ত হলেও করোনার চিকিত্‍সা পরে হবে। বেসরকারি হাসপাতালে প্রতিনিধিদলের পরিদর্শনের পর এই নির্দেশিকা।

করোনাভাইরাসে আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় আজই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শুক্রবার নিজেই টুইট করে বিষয়টি জানালেন বিজেপি নেত্রী।

টুইটে তিনি লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হালকা জ্বর হয়েছে এবং গত এক সপ্তাহ ধরে আইসোলেশনে ছিলাম। আমি সবাইকে সব কিছু জানাব। সব কিছু ঠিক আছে আপাতত।”

আরও পড়ুন ::

Back to top button