বিচিত্রতা

‘বিবাহবার্ষিকীর’ চকোলেট কেক ছিনতাই করে পালাচ্ছে বাঁদর ! ভাইরাল ভিডিও

'বিবাহবার্ষিকীর' চকোলেট কেক ছিনতাই করে পালাচ্ছে বাঁদর ! ভাইরাল ভিডিও

 

ওয়েবডেস্ক :: ছোটবেলায় পড়া গল্পটা মনে আছে নিশ্চয়ই। দু’টি বেড়াল কেক নিয়ে মারামারি করছে, আর সেই সুযোগে কেক নিয়ে পগার পার বাঁদর। কিন্তু সেটা গল্পই ছিল। এবারে সত্যিই কেক নিয়ে পালাতে দেখা গিয়েছে এক বাঁদরকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও এখন ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলঘেরা পাহাড়ি এলাকা, পাশ দিয়ে বইয়ে যাচ্ছে খরস্রোতা নদী। সেখানেই একটি উঁচু পাথরের উপর চকোলেট কেক রেখে ‘বিবাহবার্ষিকীর’ কাটছেন এক ব্যক্তি। আর আশপাশে থাকা শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানাচ্ছেন। ভিডিও হচ্ছে অনুষ্ঠান।

আরও পড়ুন : মোদীকে ফের চিঠি মুখ্যমন্ত্রীর, কী লিখলেন ?

কিন্তু এ কী! চোখের পলকে সেখানে হাজির এক বাঁদর। যখন কেক কেটে তার প্রথম টুকরো সবেমাত্র প্রিয়জনকে খাওয়াতে গিয়েছেন ব্যক্তি, ওমনি গোটা কেক ছিনতাই! দেখা গিয়েছে, বাঁদরটি কেক নিয়ে সোজা পাশের গাছের মগডালে উঠে পড়েছে। পরিস্থিতি বেগতিক বুঝে উপস্থিত সকলে তখন হেসে লুটোপুটি।

আরও পড়ুন :উইন্ডোজ ৭-এর আরও একটি আপডেট দেবে মাইক্রোসফট

১৭ সেকেন্ডের ভিডিওটি ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা। তবে কোন জায়গায় ঘটনাটি ঘটেছে তা উল্লেখ করা হয়নি। তিনি লিখেছে, “Celebrating wedding anniversary in Forest is an experience altogether…. Surprises guaranteed.”

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button