বিনোদন

সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়, টানা ৫ ঘন্টা জেরা করা হলো সালমানের প্রাক্তন ম্যানজারকে

সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়, টানা ৫ ঘন্টা জেরা করা হলো সালমানের প্রাক্তন ম্যানজারকে

আত্মহত্যা নাকি খুন! এখনো এই প্রশ্নের উত্তর মেলেনি। বি-টাউনের ঝলমলে দুনিয়া থেকে কর্পূরের মতো উবে গেছে বছর চৌত্রিশের প্রাণবন্ত একটি অভিনেতা, যার মুখে সর্বদা লেগে থাকতো মিষ্টি হাসি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এখনও শোকের ছায়া দেখা যাচ্ছে তার অনুরাগীদের মধ্যে। সুশান্তের অনুরাগীদের একাংশের ধারণা সুশান্ত সিং রাজপুতকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এছাড়া সালমান খান থেকে শুরু করে করন জোহর, বলিউডের তাবড় তাবড় লোকেদের নামে উঠেছে নেপোটিজম এর অভিযোগ।

জানা গেছে, সুশান্তের মৃত্যুর তদন্তের জন্য এখনও পর্যন্ত প্রায় ২০ জনের বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই তালিকায় রয়েছে রিয়া চক্রবর্তী, সন্দীপ সিং, শানো শর্মা। কদিন আগেই পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেও জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। এবার সালমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করলো পুলিশ।

আরও পড়ুন : রহস্যময়ী নারীর সঙ্গে অন্তরঙ্গতা রণবীরের, ভাইরাল ভিডিও

জানা গেছে, প্রায় ৫ ঘণ্টা ধরে রেশমা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। কিন্তু কি কি জিজ্ঞাসাবাদ করা হয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সূত্রের খবর, বলিউডের গড ফাদার সালমান খানের সাথে রেশমার চুক্তি শেষ হবার পর অক্ষয় কুমার এবং আলিয়া ভাটদের সঙ্গে কাজ করেছে রেশমা। ওয়াকিমহলের একাংশ মনে করছে যে, সুশান্তের মৃত্যুর আগে রেশমার সাথে অভিনেতার কোনো কথা হয়েছে নাকি, আর হলে কি কথা হয়েছে এগুলো জানতে চাওয়া হবে পুলিশের তরফে। কিন্তু এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রেশমা শেট্টি।

আরও পড়ুন ::

Back to top button