বিনোদন

সুশান্তের মৃত্যুকে ঘিরে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা

সুশান্তের মৃত্যুকে ঘিরে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা

 

ওয়েবডেস্ক : সুশান্তের মৃত্যুকে ঘিরে ইতোপূর্বে মুখ খুলেছেন অনেক তারকা। যাদের ভেতর অন্যতম বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে সম্প্রতি সুশান্তের মৃত্যুর কারণ উদঘাটনে আবারও সরব হয়েছেন এই অভিনেত্রী।

শুরু থেকেই সুশান্তের মৃত্যুর অন্যতম কারণ হিসেবে কঙ্গনা বার বার দায়ি করে এসেছেন বলিউডের স্বজনপ্রীতিকে। তিনি একটি ভিডিও ক্লিপ তৈরি করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন সুশান্তের মৃত্যু কোন আত্মহত্যা নয় বরং পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাকে। সেই কথার প্রেক্ষিতেই সম্প্রতি একটি সাক্ষাতকারে আবারও মুখ খুলেছেন এই অভিনেত্রী।

সাক্ষাতকারে কঙ্গনা বলেছেন, সুশান্ত খুবই প্রতিভাবান একজন তারকা ছিলেন। তবে বলিউডের কিছু মানুষ তার সেই প্রতিভাকে দাবিয়ে রেখেছিল। আমি বলছি না যে কেউ চাইছিল সুশান্ত মরে যাক, তবে তারা তাকে মানসিকভাবে এমনটা করতে বাধ্য করেছে। কিন্তু পুলিশ এখন পর্যন্ত সেই সব আসল অপরাধীদের তলব করছে না।

[ আরও পড়ুন : ঐশ্বরিয়ার ছবি শেয়ার করায় জন সিনাকে ভারতে আমন্ত্রণ! ]

এ বিষয়ে কঙ্গনা পরিষ্কারভাবে আরো উল্লেখ করেন যে, যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া এবং করণ জোহরকে কেন পুলিশ জিজ্ঞাসাবাদ করছেন না? যেখানে সুশান্ত যতবারই নিজের প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছিল, ততবারই তাতে বাধা সৃষ্টি করেছিলেন এই আদিত্য চোপড়া। এমনকি

আদিত্য চোপড়ার কারণে সঞ্জয় লীলা বানসালির মত নির্মাতারও প্রস্তাব ফেরাতে হয়েছিল সুশান্তকে। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর বিষয় নিয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা আরো উল্লেখ করেছেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর কথাও। তাদের সম্পর্কের ক্ষেত্রে মহেশ ভাটের যে ভূমিকা ছিল সেটি নিয়েও প্রশ্ন

তুলেছেন এই অভিনেত্রী। একই সাথে পুলিশের মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ না করার ক্ষেত্রে জাভেদ আখতারের প্রভাব আছে বলে উল্লেখ করেছেন কঙ্গনা। এমনকি তাদের ‘সুইসাইড গ্যাং’ এরও আখ্যা দিয়েছেন এই অভিনেত্রী।

[ আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে ফাঁসছেন সালমান! ]

সময় যত গড়াচ্ছে সুশান্তের মৃত্যুর হিসাব নিকাশ যেন ততই জটিল হচ্ছে। রোজই তার মৃত্যুকে ঘিরে উঠে আসছে নানান তথ্য। তবে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি সুশান্তের মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে।

আরও পড়ুন ::

Back to top button