খেলা

যোগ দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন !

যোগ দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন !

 

ওয়েবডেস্ক : ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিজের সিদ্ধান্ত থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়ালেন মেহতাব হোসেন। বিজেপি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ফুটবলার। ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন তিনি।

একদিকে যখন ২১ জুলাই উপলক্ষে ভারচুয়াল সভায় বক্তব্য রাখছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে তখনই গেরুয়া শিবিরে নাম লেখান ময়দানের অতি পরিচিত মুখ মেহতাব হোসেন (Mehtab Hossain)। সাধারণ মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানান তিনি।

মেহতাবের হাতে ব্যাটন তুলে দিয়ে তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেহতাব জানিয়েছিলেন, ধর্মের নামে বিজেপি রাজনীতি করে বলে অনেকেই অভিযোগ তোলে। কিন্তু তাঁর তেমনটা মনে হয়নি। বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর বেশ ভালই লেগেছে।

অনেক চিন্তাভাবনা করেই এই পার্টিতে নাম লিখিয়েছেন। কিন্তু মঙ্গলবারের সেই মন্তব্যের পর বুধবারই বদলে গেল পুরো ছবিটা।এদিন মেহতাব বলেন, “আসলে পরিবারের সঙ্গে আলোচনা না করেই গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি।

[ আরও পড়ুন : করোনার কোপে চার বছর পিছিয়ে গেল যুব অলিম্পিক ]

তাই গতকাল থেকেই বিভিন্ন পারিবারিক ও পারিপার্শ্বিক চাপ আসতে শুরু করে। অনেকেই রাজনীতিতে যোগ না দিতে অনুরোধ জানায়। তাই সবদিক ভেবেই সরে দাঁড়াচ্ছি।” নিজের ফেসবুক পেজেও বিজেপি শিবির থেকে সরে দাঁড়ানোর বিস্তারিত কারণ ব্যাখ্যা করেছেন তিনি।

তাহলে কি অন্য কোনও দলে যোগ দেওয়ার কথা ভাবছেন প্রাক্তন তারকা মিডিও। মেহতাব জানালেন, আপাতত রাজনীতির আঙিনায় পা রাখার কথা ভাবছেন না তিনি। বিজেপিকে ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন।

 

তবে পদ্মশিবিরে যোগ দেওয়ার একদিন পরই মেহতাবের এমন সিদ্ধান্তে নিঃসন্দেহে খানিকটা ব্যাকফুটে বিজেপি। এবার দেখার দিলীপ ঘোষ এবিষয়ে কী প্রতিক্রিয়া দেন।—-: দুলাল দে

[ আরও পড়ুন : একাধিক শর্ত মেনে আরব দেশেই হবে আইপিএল ২০২০ ]

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button