খেলা

আইপিএল হওয়াতেই আমি খুশি : উইলিয়ামসন

আইপিএল হওয়াতেই আমি খুশি : উইলিয়ামসন

এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে যাওয়ায়, আগামী সেপ্টেম্বরে শুরু হবে বিশ্ব ক্রিকেটে সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। করোনাভাইরাসের কারণে আইপিএলের ১৩তম আসর বসবে সংযুক্ত আরব আমিরাতে।

শেষ পর্যন্ত আইপিএল হওয়ায় খুশি নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি বলেন, ‘আইপিএল বিশ্বের সকলের কাছেই জনপ্রিয় একটি টুর্নামেন্ট।’

গত ২৯ মার্চ আইপিএলের ১৩তম আসর শুরুর নির্ধারিত তারিখ ছিল। কিন্তু মার্চে ভারতজুড়ে করোনার প্রার্দুভাব শুরু হওয়ায় নির্ধারিত সময়ে আইপিএল শুরু হয়নি। পরবর্তীতে কবে নাগাদ আইপিএল শুরু করবে সেটিও বুঝে উঠতে পারছিল না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

তবে এ বছর অস্ট্রেলিয়ায় নির্ধারিত টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ায় বিসিসিআই আইপিএল আয়োজনের ঘোষণা দেয়। ভারতের করোনা পরিস্থিতি দিন-দিন অবনতি হওয়ায় সংযুক্ত আরব আমিরাতে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

[ আরও পড়ুন : ‘কেরিয়ারের শেষ প্রাপ্য সম্মানটা পেলাম না : যুবরাজ ]

ভারতের বাইরে আইপিএল হলেও খুশি নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন। সানরাইজার্স হায়দরাবাদের এই ক্রিকেটার বলেন, ‘মরুদেশে আইপিএল হলেও সমস্যা নেই। কারণ আইপিএল সব সময়ই উত্তেজনাপূর্ণ ও গ্রহণযোগ্য একটি প্রতিযোগিতা।

সমর্থকদের উন্মাদনা টুর্নামেন্টকে আলাদা মাত্রায় পৌঁছে দেয়। কিন্তু একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য অনেক প্রস্তুতির প্রয়োজন। সংযুক্ত আরব আমিরাত সেভাবেই প্রস্তুতি নেবে।

আর এবার করোনাভাইরাসের কারণে আরও কড়াকড়িভাবেই আয়োজন করা হবে আসরটি। তবে যেভাবেই হোক না কেন, যেখানেই হোক না কেন, আইপিএল হওয়াতেই আমি খুশি।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button