খেলা

যেভাবে পাকিস্তানি ক্রিকেটারের ‘ডেটিং’ বন্ধ করেছিলেন ধোনি

যেভাবে পাকিস্তানি ক্রিকেটারের 'ডেটিং' বন্ধ করেছিলেন ধোনি

২০০৪ সালে কেনিয়ায় চলছে ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিক দলের পাশাপাশি অংশ নিয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ‘এ’ ও পাকিস্তান ‘এ’ দল। তখনও ধোনির অভিষেক হয়নি। পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে একটি ম্যাচে ব্যাট করছিলেন ধোনি। সীমানায় ফিল্ডিং করছিলেন এক পাকিস্তানি তরুণ ক্রিকেটার। মাঠে ফিল্ডিং করতে গিয়ে গ্যালারিতে ‘ফিল্ডিং’ মারতে শুরু করেন তিনি। এক ভারতীয় নারী তার হৃদয় হরণ করে। কিন্তু কে জানত, ধোনি ওই রোমান্টিক সময়ের বারোটা বাজিয়ে দেবেন!

পাকিস্তানি সেই ক্রিকেটারের নাম প্রকাশ না করে ক্রিকবাজ জানিয়েছে, গ্যালারিতে বসে ম্যাচ দেখা এক ভারতীয় নারীর সঙ্গে মনের লেনাদেনা হয়ে যায় তার। যে কারণে ধোনি ব্যাট করার সময় সেই ক্রিকেটারের ফিল্ডিংয়ের জায়গা পাল্টায়নি। এর মধ্যে ভারতীয় নারীকে পটিয়ে ফেলেন পাকিস্তানি ক্রিকেটারটি। ম্যাচ শেষ দুজনে পাশের এক রেঁস্তোরায় অভিসারে যাবেন বলেও সিদ্ধান্ত পাকা হয়। কিন্তু পাকিস্তানি ক্রিকেটারটি জানতেন না কিছুক্ষণ পর তার কপালে কি দুঃখ অপেক্ষা করছে!

[ আরও পড়ুন : ধোনিকে আবেগভরা চিঠি মোদির ]

ভারতীয় তরুণীর সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের যখন মাখো মাখো অবস্থা, তখন মিড অফের ওপর দিয়ে ছক্কা হাঁকান মহেন্দ্র সিং ধোনি।বল সীমানা পেরিয়ে আছড়ে পড়ে গ্যালারিতে। এরপর হঠাৎ দেখা যায়, চিকিৎসক দল দৌড়ে যাচ্ছেন গ্যালারিতে। কারণ, বলটি গিয়ে লেগেছে সেই ভারতীয় তরুণীর মাথায়! বেচারা পাকিস্তানি ক্রিকেটারের দুঃখ দেখে কে! ম্যাচটি হেরে যায় পাকিস্তান। তরুণীকে হাসপাতালে নিতে হয়েছিল। তবে সেই ক্রিকেটারের আর ডেটিংয়ে যাওয়া হয়নি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button