বিনোদন

বিতর্কের মুখে ইনস্টাগ্রাম ছাড়লেন সূরজ পাঞ্চালী

বিতর্কের মুখে ইনস্টাগ্রাম ছাড়লেন সূরজ পাঞ্চালী

দম বন্ধ পরিস্থিতি চারদিকে। সেই কারণেই ইনস্টাগ্রাম থেকে বিরতি নিলেন সূরজ পাঞ্চালী। একটি ছবি বাদে ইনস্টাগ্রামের বাকি সমস্ত পোস্ট ডিলিট করে দিলেন অভিনেতা। প্রোফাইল ছবির জায়গায় দিলেন কালো রং।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিন পর থেকেই ঘটনার সঙ্গে সূরজের নাম জড়িয়ে খবর ছড়াতে থাকে। শোনা যায়, প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের জন্য নাকি সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল। অভিযোগ ওঠে, সূরজের সঙ্গে নাকি দিশার সম্পর্ক ছিল। সূরজের সন্তান ছিল দিশার গর্ভে। তা নিয়েই সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল। সোশ্যাল মিডিয়ায় সূরজ পাঞ্চালী এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির একটি পার্টির ছবিও ভাইরাল হয়েছিল। বলা হচ্ছিল, এই পার্টির সূত্র ধরেই নাকি সুশান্ত ও দিশার মৃত্যু তদন্তে নতুন তথ্য মিলতে পারে।

[ আরও পড়ুন : পর্নো তারকাকে ৩৭ লাখ টাকা দিতে ট্রাম্পকে নির্দেশ ]

ইনস্টাগ্রামে নিজের উপরে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন সূরজ। ভুয়া খবরের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, পার্টিতে তার আরও একজন মহিলা বন্ধু রয়েছেন অনুশ্রী গউর। যিনি কিনা ভারতে থাকেনই না। দিশা সালিয়ান বেঁচে থাকতে তার সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হয়নি বলে দাবি করেন সূরজ। পরে সোশ্যাল মিডিয়ায় নিগ্রহের জন্য থানায় অভিযোগও দায়ের করেন। এবার সাময়িকভাবে ইনস্টাগ্রাম ত্যাগ করলেন অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে সূরজ জানান, দম বন্ধ করা পরিস্থিতিতে তার মুক্ত বাতাস প্রয়োজন। কোনওদিন যদি মনে হয় পৃথিবীটা একটু ভালো জায়গায় পরিণত হয়েছে, তবে ফিরে আসবেন। ইনস্টাগ্রামে সব পোস্ট ডিলিট করে দিলেও একটি পোস্ট রেখে দিয়েছেন সূরজ। ২০১৮ সালে নিজের আঠাশতম জন্মদিনে পোস্টটি করেছিলেন সূরজ। যেখানে ছ’বছর ধরে প্রেমিকা জিয়া খানের মৃত্যুর মামলায় নিজের সংঘর্ষের কাহিনি জানিয়েছিলেন।

আরও পড়ুন ::

Back to top button