রাজনীতি

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের গাড়ির চালক

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের গাড়ির চালক
দিলীপ ঘোষ

জানা গিয়েছে, জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ রয়েছে বিজেপি নেতার নিরাপত্তারক্ষী ও এক পরিচারিকার। সেই কারণে আপাতত হোম কোয়ারেন্টাইনে সাংসদ।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ ছিল ওই গাড়ি চালকের। সেই কারণেই ঝুঁকি না নিয়ে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। রবিবারই তাঁর আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

এরপরই রাজ্য বিজেপির সভাপতি ডাক্তারের পরমার্শ নেন ও হোম কোয়ারেন্টাইনে থাকেন। নির্দেশ মেনে নিউটাউনের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

সূত্রের খবর, সোমবারই সাংসদের করোনা পরীক্ষা হবে। সেই সঙ্গে টেস্ট করা হবে তাঁর নিরাপত্তারক্ষী ও পরিচারিকারও। উল্লেখ্য, সোমবারই কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন-সহ কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক বৈঠক করার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু পরিস্থিতি বিবেচনা করে তা বাতিল করা হয়েছে।

[ আরও পড়ুন : সোনিয়া গান্ধী বললেন আমি পদত্যাগ করতে রাজি আছি ]

প্রসঙ্গত, এর আগে রাজ্যের একাধিক নেতা-মন্ত্রী-বিধায়কের শরীরে করোনা থাবা বসিয়েছিল। আক্রান্ত হয়েছেন মন্ত্রী সুজিত বসু, বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়-সহ অনেকেই। হাসিমুখে করোনাকে পরাস্তও করেছেন তাঁরা।

আবার করোনার কাছে হার মেনেছেন তৃণমূলের এক বিধায়ক। উল্লেখ্য, রাজ্যজুড়ে করোনার দাপট ক্রমশ বেড়েই চলেছে। প্রতিদিনই তিন হাজারেরও বেশি মানুষ সংক্রমিত হচ্ছেন। বাড়ছে মৃতের সংখ্যাও। তবে একইভাবে পাল্লা দিয়ে বেড়েছে সুস্থতার হারও।

 

 

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button