বিনোদন

সুশান্তের সাথে প্রেম নিয়ে নীরবতা ভাঙলেন সারা

সুশান্তের সাথে প্রেম নিয়ে নীরবতা ভাঙলেন সারা

বলিউডের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ জানা যায় নি এখনও। দিন যত পার হচ্ছে রাজপুতের আত্মহত্যা নিয়ে একের পর এক জল ঘোলা হচ্ছে। সম্পতি আবারো এ নিয়ে উঠে এলো নতুন আলোচনা। সুশান্ত সিং রাজপুতের তদন্ত সিবিআইয়ের হাতে। আর এরইমধ্যে অভিনেতার বন্ধু স্যামুয়েল হাওকিপ এক বিস্ফোরক তথ্য সামনে আনলেন। নাম জোরালো অভিনেত্রী সারা আলি খানের।

স্যামুয়েল জানালেন কেদারনাথ ছবিতে অভিনয় করার সময় নাকি সুশান্ত ও সারা পরস্পরের প্রেমে পড়েছিলেন। ছবির প্রচারের ইভেন্ট গুলিতেও দুজনকে সব সময় এক সঙ্গেই থাকতে দেখা যেত। তাদেরকে আলাদা পর্যন্ত নাকি করা যেত না। কিন্তু এরপরে মুক্তি পায় সুশান্তের আরেকটি ছবি সোন চিড়িয়া। সেই ছবি হিট না করার পর সারা নাকি সুশান্তের সঙ্গে ব্রেকআপ করেন।

[ আরও পড়ুন : সুশান্তের ম্যানেজার দিশাকে ঘিরে আরও রহস্য, মৃত্যুর ১০ দিন পরও সচল ছিল মোবাইল! ]

স্যামুয়েল একটি ইনস্টাগ্রাম পোস্টে এই তথ্য প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘কেদারনাথ ছবির প্রচারের সময়গুলো আমার মনে আছে। সুশান্ত ও সারা তখন পরস্পরের প্রেমে মুগ্ধ। ওদের প্রেম শিশুদের মতো নিখাদ ছিল।’ তিনি আরো জানান বলিউড মাফিয়াদের পরামর্শেই হয়তো সারা ব্রেকআপ করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

এবার নিজের বিরুদ্ধে চলা মিথ্যাচার নিয়ে মুখ খুলেছেন সাইফ কন্যা। সারা আলি খান বলেন, ‘বিষয়টি এমন পর্যায় চলে গেছে তা নিয়ে কথা বলতে রুচি হচ্ছে না। সুশান্তের সঙ্গে কোনো প্রেম ছিল না। কোনো ভিত্তিহীন কথার জবাব দেওয়াটা সময় নষ্ট। আমার মনে হয় সুশান্তের মৃত্যুর তদন্ত এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ নিয়ে যেকোনো সহযোগীতা করতে আমি রাজি আছি।’

আরও পড়ুন ::

Back to top button