বিনোদন

পুজোতেই আসতে চলেছে হিট ওয়েব সিরিজ মির্জাপুরের দ্বিতীয় সিজন

একের পর এক হিট ওয়েব সিরিজ দর্শককে উপহার দিয়েছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো। তার মধ্যে সাম্প্রতিক সংযোজন বন্দিশ ব্যানডিটস। মাঝে এক বছরের বিরতি নিয়ে ফের দর্শকের মন জয় করতে আসছে ক্রাইম সিরিজ মির্জাপুর ২।

২০১৮ সালের নভেম্বর মাসে প্রথম আত্মপ্রকাশ ক্রাইম থ্রিলার Mirzapur-এর। অ্যামাজন প্রাইমের এই ওয়েব সিরিজে আত্মপ্রকাশেই হইচই ফেলে দিয়েছিল। উত্‍সাহী দর্শকরা অপেক্ষায় ছিলেন কবে মুক্তি পাবে এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগ। সেই আশা খানিক ধাক্কা খেয়েছিল করোনার কারণে জারি হওয়া লকডাউনের জন্যে। তবে অবশেষে খুশির খবর।

Amazon Prime Video-র তরফে ঘোষণা করা হল জনপ্রিয় এই ওয়েবসিরিজের সিজন ২ আসতে চলেছে ২০২০ সালের ২৩ অক্টোবর। অর্থাত্‍ ফেস্টিভ সিজনে দর্শকদের অ্যামাজনের উপহার Mirzapur Season 2। ট্যুইটারে মির্জাপুর সিজন ২-এর মুক্তির তারিখ ঘোষণা করে প্রযোজক রীতেশ সিদ্ধওয়ানি লেখেন, ‘মির্জাপুরে আপনাদের স্বাগত জানাই।’

মির্জাপুরের দ্বিতীয় সিজনেও অখন্ড ত্রিপাঠীর চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে (Pankaj Tripathi), মুন্না ত্রিপাঠীর চরিত্রে রয়েছেন দিব্যেন্দু শর্মা, গুড্ডু পন্ডিতের চরিত্রে রয়েছেন আলি ফজল, গজগামিনী গুপ্তার চরিত্রে দেখা যাবে শ্বেতা ত্রিপাঠীকে এবং বীনা ত্রিপাঠীর চরিত্রে অভিনয় করবেন রসিকা দুগ্গল।

[ আরও পড়ুন : তাকায়, তাই অন্তর্বাস পরতে হয়: স্বস্তিকা ]

লকডাউন শিথিল হওয়ার পরই মির্জাপুর ২-এর অভিনেতারা শেষ করেন ডাবিংয়ের কাজ। আলি ফজল একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে সহ-অভিনেতা শ্বেতা ত্রিপাঠী, হর্ষিতা গৌর এবং প্রোডাকশন টিমের কয়েক জনের সঙ্গে।

একটি বিবৃতিতে আলি ফজল জানিয়েছেন, ‘লকডাউনের আগে আমরা কয়েকটি পর্বের ডাবিং করেছিলাম। তার পরের এপিসোডগুলির ডাবিংয়ের কাজই শেষ করলাম। এমন দীর্ঘ সময়ের ব্রেকের পর কাজে ফিরতে পেরে দারুণ লাগছে। বহুদিন আগে মির্জাপুরের শ্যুটিং শেষ হয়েছে, তাই ফের একবার মুডে ফিরতে একটু সময় লেগেছিল। সাধারণত প্রত্যেক শিল্পীই একা এসে ডাবিং করেছেন।

মাঝেমধ্যে আমাদের ডাবিং সময় ক্ল্যাশ করেছে। স্টুডিয়োতে কড়াভাবে পরিচ্ছন্নতা মেনে চলা হচ্ছে। প্রি-স্যানিটাইজড স্টুডিয়োতে ঢুকে কাজ করেছি আমরা। এই পরিস্থিতির আগেও ডাবিং আমরা একা এসেই করতাম।’


ভক্তরা এই ওয়েব সিরিজ নিয়ে ঠিক কতটা উদগ্রীব তা জানাতে আলি ফজল বলেন, ‘পুরো লকডাউনে ফ্যানরা বার বার আমাদের এই ওয়েব সিরিজের মুক্তির দিন জানতে চেয়েছেন। আশা করব দর্শক খোলা মনে আমাদের এই কাজ গ্রহণ করবেন। গত এক বছরে অ্যামাজনে অসাধারণ বিষয়বস্তু নিয়ে ওয়েব সিরিজ তৈরি হয়েছে। এই সফরের অঙ্গ হতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব।’

এই ওয়েব সিরিজের পরিচালনা করেছেন গুরমিত সিং এবং মিহির দেশাই। কার্যনির্বাহী প্রযোজক রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার।

 

 

সুত্র : এই সময়

আরও পড়ুন ::

Back to top button