মালদা

কাঠের বাটাম দিয়ে বৌদির হাত ভাঙলো দেওর অতঃপর…

কাঠের বাটাম দিয়ে বৌদির হাত ভাঙলো দেওর অতঃপর…

পানীয় জল ধরাকে কেন্দ্র করে দেওর ও বৌদির মধ্যে বচসার জেরে দেওরের হাতে আক্রান্ত হলেন বৌদি অভিযোগ কাঠের বাটাম দিয়ে দেওর বৌদির ডান হাত ভেঙে ফেলে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার গোপালপুর এলাকায়।

আহত বৌদির নাম রাজকুমারী মন্ডল অভিযুক্তদের নাম শ্রীমন্ত মন্ডল। বুধবার ইংরেজবাজার থানা আহত বৌদি রাজকুমার মন্ডল অভিযুক্ত দাও সুমন্ত মন্ডল এর নামে লিখিত অভিযোগ করে ঘটনার পর থেকে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

[ আরও পড়ুন : করোনা আক্রান্ত ব্যাক্তির মৃতদেহ সত্‍কারে বাধা এলাকাবাসীর ]

এদিকে ইংরেজবাজার থানা এসে রাজকুমারী মন্ডল এর মা উমা মন্ডল জানান বিয়ের পর থেকেই আমার মেয়ের উপরে অত্যাচার করত তাদের সুমন্ত মন্ডল আমার জামাই বাবু মণ্ডল মাঝেমধ্যেই বাইরে কাজ করতে জান ঘটনার দিন বাড়িতে ছিলেন না প্যান্ডেলের কাজ এঁকেছিলেন বাড়ির পাশে একটি কল রয়েছে সেখান থেকেই পানীয় জল আনতে হয় আর সেই পানীয় জল আনতে গেলেই জল নিতে দেয় না সীমন্ত আমার মেয়ে সেটাকে প্রতিবাদ করলেই কাঠের বাটাম দিয়ে আমার মেয়ের ডানহাতে শ্রীমন্ত মারে।

আহত অবস্থায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় আজ সকালে সেখান থেকে সোজা ইংলিশবাজার থানায় এসে অভিযুক্তদের নামে থানায় অভিযোগ করি।এই ঘটনায় ইংলিশবাজার থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

 

 

সুত্র: খবর ইন্ডিয়া Online

আরও পড়ুন ::

Back to top button