বিনোদন

‘স্বপ্নে এসেছিল সুশান্ত, ওই সত্যিটা বলতে বলেছে’ : রিয়া চক্রবর্তী

‘স্বপ্নে এসেছিল সুশান্ত, ওই সত্যিটা বলতে বলেছে’ : রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃ’ত্যু মা’মলার মূল অ’ভিযুক্ত রিয়া চক্রবর্তী, আপতত তিন কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে। ১৪ জুন সুশান্তের মৃ’ত্যুর পর কে’টে গিয়েছে ২ মাস ১২ দিন, অবশেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন রিয়া চক্রবর্তী। এদিন ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া চক্রবর্তী জানিয়েছেন ‘সুশান্ত আমা’র স্বপ্নে দেখা দিয়েছে’ এবং ‘সত্যি কথা বলতে বলেছে’। এদিন ফের একবার রিয়া বলেন, ‘ভারতের বিচার ব্যবস্থার উপর তাঁর ভরসা রয়েছে’। এবং সিবিআইয়ের স’ঙ্গে নিয়ে সহযোগিতা করবেন।

কী কারণে এতদিন পর সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন রিয়া? এই প্রশ্নের জবাবে রিয়া জানান, ‘সুশান্ত বলেছে আমাকে। সুশান্ত আমা’র স্বপ্নে এসেছিল এবং আরও অনেকের স্বপ্নে এসেছে ও। যাঁদের হয়ত ও চিনতও না। আর ওই আমাকে সত্যিটা বলতে বলেছে। বলেছে তুমি গিয়ে বল তুমি আসলে কে। আমা’দের সম্পর্কটা কী ছিল এবং কী রয়েছে’।

আরও পড়ুন : সিবিআই অফিসে রিয়া চক্রবর্তী, তলব কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার

রিয়া বলেন তাঁর স্বপ্ন ভেঙে গিয়েছে এবং সুশান্তের মৃ’ত্যুর পর প্রতিটা দিন দুঃস্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছেন রিয়া। প্রত্যেক দিন তাঁর পরিবারের কোনও না কোনও সদস্যের অ্যানসাইটি অ্যাকাট হচ্ছে। চারিপাশে যা ঘটছে তা নিয়ে মা’রাত্মকভাবে প্রভাবিত সকলেই। মিডিয়া ট্রায়ালের কারণেই এই পরিস্থিতি রিয়া ও তাঁর পরিবারের জানান তিনি। সকলেই তাঁর এবং তাঁর পরিবারের সম্মানহানির চেষ্টা করছে, বলেন রিয়া চক্রবর্তী।

১৪ তারিখ সুশান্তের মৃ’ত্যুর দিনের কথা বলতে গিয়ে রিয়া বলেন, ‘১৪ তারিখ আমি আমর’া বাড়িতেই ছিলাম। আমা’র এক বন্ধু আমাকে ফোন করেছিল এবং আমাকে বলেছিল এইরকম শুনছি এবং তুই একবার খোঁজ নিয়ে দেখ’।

 

 

 

সুত্র: নিউজ বাংলা

আরও পড়ুন ::

Back to top button