বিনোদন

এবার সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই গ্রেপ্তার

এবার সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই গ্রেপ্তার

বলিউডে মাদক যোগ ও সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর তদন্তে নেমে শুক্রবার রাতে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিন স্যামুয়েলের বাড়িতে তল্লাশি চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) একটি দল। সেখান থেকে শৌভিক ও স্যামুয়েলকে প্রথমে আটক করে এরপর গ্রেপ্তার দেখানো হয়। এনসিবির ওই দলটি শনিবার সকালে রিয়ার বাড়িতেও হানা দিয়েছিল। খবর টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি

শুক্রবার মাদকবিরোধী আইনের আওতায় ১০ ঘণ্টার দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর রাতে শৌবিক ও স্যামুয়েলকে গ্রেপ্তার করে এনসিবি। এর আগে সকালে তাদের পৃথক বাড়িতে তল্লাশিও চালানো হয়। কিন্তু বর্তমানে রিয়া ও শৌবিক এক বাড়িতেই থাকতেন। রিয়ার ভাইয়ের ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় করা মামলায় শুক্রবার আব্দুল বাসিত পরিহার ও কাইজান ইব্রাহিম নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে এনসিবি। একই মামলায় গত বৃহস্পতিবার গ্রেপ্তার হওয়া মাদক কারবারি জাইদ বিলাত্রা দাবি করেন, নগদ টাকা দিয়ে মাদক কিনতেন শৌবিক। এছাড়া গত ২৭ ও ২৮ আগস্ট গ্রেপ্তার হয় আব্বাস লাখানি ও করণ অরোরা। সব মিলিয়ে গ্রেপ্তার হওয়া ব্যক্তির সংখ্যা ৭।

আরও পড়ুন : ভারতে পাবজি’র বাজার নেবে অক্ষয়ের ‘ফৌ:জি’

মুম্বাইয়ের একটি আদালতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো জানিয়েছে, মাদক ব্যবসায়ী আব্দুল বাসিত পরিহারের কাছ থেকে নিয়মিত গাঁজা কিনতেন শৌবিক। আর এই অর্থ পরিশোধ হতো গুগল পে’র মাধ্যমে। রিয়ার জোরাজুরিতেই স্যামুয়েল মিরান্ডাকে দিয়ে তিনি মাদক কেনাতেন বলেও স্বীকার করেছেন।

মেসেজ আদান-প্রদানের একটি অ্যাপে গত ১৭ মার্চ মিরান্ডাকে বিলাত্রার নম্বর জানিয়ে ৫ গ্রাম মাদকের জন্য ১০ হাজার রুপি দিতে বলেন শৌবিক। বিলাত্রার কাছ থেকে ৯ লাখ ৫৫ হাজার ৭৫০ রুপি, ২ হাজার ৮১ মার্কিন ডলার, ১৮০ ব্রিটিশ পাউন্ড ও ১৫ দিরহাম উদ্ধার করেছে এনসিবি।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ ও ময়নাতদন্ত প্রতিবেদন আত্মহত্যা বললেও তার বাবা কেকে সিং মানতে না পেরে একটি মামলা দায়ের করেন।

পরে ইডি মাদকের সংশ্লিষ্টতার বিষয়টি উল্লেখ করার পর গত ২৬ আগস্ট রিয়া চক্রবর্তী, তার ভাই শৌবিক চক্রবর্তী, রিয়ার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, সুশান্তের সহ-ব্যবস্থাপক শ্রুতি মোদি ও গোয়ার হোটেল ব্যবসায়ী গৌরব আর্যের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের বিভিন্ন ধারায় মামলা করে এনসিবি।

মাদক ষড়যন্ত্রের কারণে রিয়ার বিরুদ্ধেও মামলা করে সংস্থাটি। রিয়া ও শ্রুতি মোদি, স্যামুয়েল মিরান্ডা ও সুশান্তের ফ্ল্যাটসঙ্গী সিদ্ধার্থ পিথানির মধ্যকার হোয়াটসঅ্যাপ মেসেজ দেখে বিষয়টি সামনে আসে সবার।

আরও পড়ুন ::

Back to top button