বিনোদন

এবার সীতার ভূমিকায় আনুশকা

এবার সীতার ভূমিকায় আনুশকা
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা

২০১৮ সালে মুক্তি পায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা অভিনীত শেষ চলচ্চিত্র ‘জিরো’। এই ছবিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছিলেন তিনি। ছবিটি ব্যবসা সফল হয়নি। এরপর বড় পর্দায় তাকে আর দেখা যায়নি।

অভিনয় না করলেও এই সময়ে প্রযোজনা নিয়েই বেশি ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। এখন আবার মা হওয়ার খবর সামনে এসেছে। এরই মধ্যে খবর এলো আবারও বড় পর্দায় দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, ম্যাটারনিটি ব্রেকের পর আবারও স্বমহিমায় ক্যামেরার সামনে আসতে চলেছেন আনুশকা শর্মা।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে দেখা যেতে পারে তাকে। রামায়ণের কাহিনি-নির্ভর ছবি ‘আদিপুরুষ’-এর প্রধান চরিত্রে অভিনয় করবেন বাহুবলিখ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস। তার বিপরীতেই আনুশকাকে নেওয়ার কথা চলছে।

আরও পড়ুন : শিবসেনার তোপের মুখে বলিউড অভিনেত্রী কঙ্গনা

আপাতত এই অভিনেত্রীর মাতৃত্বকালীন কথা মাথায় রেখে পরিচালক চেষ্টা করছেন আগামী বছরের মার্চের পরে ছবিটি নির্মাণের। আপাতত সেই ভাবনা থেকেই সবার কাছে সময় চেয়েছেন। কারণ আনুশকা মা হবেন জানুয়ারিতে।

মার্চ মাসে তিনি শুটিংয়ে ফিরতে পারেন। এছাড়াও এই ছবিতে খলনায়ক হিসেবে অভিনয় করবেন সাইফ আলী খান। আরও অভিনয় করবেন অর্জুন কাপুরও। ছবিটি প্রযোজনা করছেন ভূষণ কুমার।

আরও পড়ুন ::

Back to top button