বিনোদন

আদিত্যের সঙ্গেও প্রেম ছিল রিয়ার!

আদিত্যের সঙ্গেও প্রেম ছিল রিয়ার!

মাদক কেনা-বেচায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। বাইকুল্লা জেলের একটি সলিটারি সেলই আপাতত তার ঠিকানা। সুশান্তের মৃত্যুর ঘটনায় তার দিকেই বার বার আঙুল তোলা হয়েছে। কারণ, তারা স্বামী-স্ত্রীর মতো একই ফ্ল্যাটে থাকতেন এবং রিয়া নিয়মিত সুশান্তের জন্য মাদকের যোগান দিতেন।

তবে শুধু সুশান্ত নন, কর্মসূত্রে বলিউডের একাধিক নামী ব্যক্তির সঙ্গে রিয়ার পরিচয় ছিল।নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) এক সূত্রের দাবি, জিজ্ঞাসাবাদের সময়ে রিয়া জানিয়েছেন, সুশান্তের লোনাভালার ফার্মহাউসে নিয়মিত মাদকের আসর বসত এবং বলিউডের অনেক তারকা সেখানে আসতেন। সেই সূত্রে খবর, সুশান্ত ছাড়াও বলিউডের আরও এক নায়কের সঙ্গে প্রেম ছিল রিয়ার।

সুশান্তের মৃত্যুর সূত্র ধরে রিয়ার কললিস্ট চেক করতে গিয়ে এই তারকার নাম উঠে এসেছে। তার সঙ্গে গত এক বছরে ২৩ বার কথা হয়েছে রিয়ার। তিনি নাকি রিয়ার সাবেক প্রেমিক।

আরও পড়ুন : ‘অবসাদগ্রস্তকে মাদক দেওয়া কি উচিত কাজ’, প্রশ্ন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের

রিয়া-ঘনিষ্ঠ পরিচালক-প্রযোজক মহেশ ভাটের সঙ্গে এই অভিনেতার ভালো সম্পর্ক। সম্প্রতি ‘সড়ক ২’ ছবিতে তাকে দেখা গেছে। ‘আশিকি-২’-এর নায়কও তিনি। এবার নিশ্চয় বুঝতে পারছেন তিনি কে। হ্যা, আদিত্য রায় কাপুর

২০১২ সাল নাগাদ কর্মসূত্রেই রিয়ার সঙ্গে পরিচয় হয় আদিত্যের। দুজনেই ছিলেন ভিডিও জকি। আদিত্যর সঙ্গে ২০১৪ সাল নাগাদ রিয়ার নাম জড়িয়েছিল। তাদের নানা অনুষ্ঠানে একসঙ্গে দেখাও যেত। পাপারাজ্জি দেখলেই নাকি তারা এড়িয়ে চলতেন।

এ নিয়ে বলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছিল। তবে রিয়া সবসময়ই দাবি করেছেন, আদিত্য শুধুই তার ভালো বন্ধু।

আদিত্যের সঙ্গেও প্রেম ছিল রিয়ার!

এর পরে একটা ইভেন্টে পরস্পরের হাত ধরে দুজনে ধরাও পড়েছিলেন পাপারাজ্জিদের ক্যামেরায়। তার পরও রিয়া বলেছেন, আদিত্যর সঙ্গে তিনি মোটেও ডেট করেননি। আদিত্য ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, থাকবেনও। এরপর ২০১৪ সালে মুক্তি পায় ‘সোনালি কেবল’। শোনা যায়, সেই সময় আরও ঘনিষ্ঠতা বেড়েছিল দুজনের। পরবর্তীতে ‘আশিকি-২’ ছবির সময় আদিত্যর সঙ্গে নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের।

প্রাথমিক ভাবে ‘সোনালি কেবল’ করার আগে রিয়ার শর্ত ছিল, তিনি কোনো লিপ লক দৃশ্যে অভিনয় করবেন না। কিন্তু শ্রদ্ধার নাম জড়াতেই আদিত্যর উপর নাকি স্রেফ ‘প্রতিশোধ’ নিতে চুম্বনদৃশ্যে অভিনয় করেন তিনি। শোনা যায় এরপর এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আদিত্যকে পুরস্কার দেয়ার জন্যও মঞ্চে উঠতে চাননি রিয়া।

আরও পড়ুন : কঙ্গনার বিমানযাত্রায় শিকেয় দূরত্ববিধি, চূড়ান্ত ‘গাফিলতি’র জন্য ইন্ডিগোর কাছে রিপোর্ট তলব DGCA’র

তবে প্রকাশ্যে রিয়ার বক্তব্য ছিল, যখন তাদের ব্যস্ততা কম ছিল, দুই বন্ধু একসঙ্গে মলে ঘুরতে গিয়েছেন, সিনেমা দেখেছেন। রিয়ার দাবি, একসঙ্গে শপিংও করেছেন দুই বন্ধু। কিন্তু প্রেমের সম্পর্ক কখনোই ছিল না। আদিত্যর সঙ্গে একটা রোম্যান্টিক ছবিতে অভিনয় করে এ জাতীয় গুজবের জবাব দেবেন রিয়া, এমন কথাও বলেছিলেন ‘জালেবি’ অভিনেত্রী।

বন্ধু হিসেবে আদিত্যকে পছন্দ করেন, তাই তাদের দুজনের নামে কেউ রটনা করলে তাদের কিছু যায় আসে না, এ কথাও উল্লেখ করেন রিয়া একটি সাক্ষাৎকারে। তবে সুশান্তের রহস্যমত্যু ও মাদক-কাণ্ডে বার বার অভিযোগের আঙুল ওঠার পরে যখন বলিউডের বেশ কয়েক জন রিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন, তখন আশ্চর্যজনক ভাবে চুপ ‘বন্ধু’ আদিত্য।

আরও পড়ুন ::

Back to top button