বিনোদন

৭ মিলিয়ন ডলারের বাড়ি বিক্রি করে দিচ্ছেন জেনিফার লোপেজ

৭ মিলিয়ন ডলারের বাড়ি বিক্রি করে দিচ্ছেন জেনিফার লোপেজ

অবশেষে বিলাসবহুল সেই বাড়ি বিক্রি করছেন মার্কিন অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজ। বিলাসবহুল মালিবু, ক্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকতের পাশে রাজপ্রাসাদের মতো সেই বাড়িটি ছেড়ে নতুন ঠিকানা খুঁজে নিচ্ছেন তিনি।

ফক্স বিজনেসের এক প্রতিবেদন থেকে জানা যায়, ২০১৯ সালের শুরুর দিকে পাঁচটি শয়নকক্ষের বাড়িটি ৭ মিলিয়ন ডলার দিয়ে ক্রয় করেছিলেন তারকা দম্পতি জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রদ্রিগেজ। তবে ওই বছরের এপ্রিলের এই সম্পত্তি বিক্রির কথা প্রথম শিরোনামে আসে। বাড়িটিতে থাকার পরিকল্পনা থাকলেও ব্যস্তাতার কারণে তারা এখানে আসতে পারেন না। সেকারণেই বাড়িটি বিক্রি করে দিচ্ছেন।

আরও পড়ুন : দিশার সঙ্গে রোমান্স করবেন শহিদ

১৯৪৯ সালে নির্মিত এই বাড়িটি লোপেজ এবং অ্যালেক্স পূর্বের মালিকের চেয়ে অনেক কম অর্থে ক্রয় করেছিলেন। আগের মালিক বাড়িটি ২০১৭ সালের জুনে ১০.৪৯৫ মিলিয়ন ডলার দিয়ে ক্রয় করেছিলেন। তাদের কাছ থেকে সেটি ৭ মিলিয়নে কিনে নেন লোপেজরা।

এবার বাড়িটির ৬.৭ মিলিয়ন ডলার পর্যন্ত দাম উঠেছে। তবে তারকা দম্পতি আশা করছেন দাম বাড়বে আরও। যে দামে সেটা পেলেই বাড়িটে ছেড়ে দেবেন তারা।

এদিকে জেনিফার লোপেজ অভিনীত রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘ম্যারী মী’ আগামী ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারিতে মুক্তি পাবে বলে জানা গেছে।

আরও পড়ুন ::

Back to top button