বিনোদন

বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আয়ুষ্মান

বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আয়ুষ্মান
অভিনেতা আয়ুষ্মান খুরানা

বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে ‘টাইম’ ম্যাগাজিন। এতে জায়গা করে নিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের তথ্যটি জানিয়ে ‘আর্টিকেল ফিফটিন’ সিনেমাখ্যাত এই অভিনেতা লিখেছেন, ‘টাইম ম্যাগাজিনের বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ পেয়েছে। আমি এই দলে জায়গা পেয়ে সম্মানিত।’

নিজের অভিব্যক্তি ব্যক্ত করে আয়ুষ্মান বলেন, ‘টাইম ম্যাগাজিন আমাকে যে সম্মান দিয়েছে এতে আমি সত্যিই গর্বিত। একজন শিল্পী হিসেবে আমি সবসময়ই সিনেমার মাধ্যমে সমাজের ইতিবাচক পরিবর্তন আনতে চাই। এর মধ্যে দিয়ে আমার পথচলা ও বিশ্বাসের মূল্যায়ন হয়েছে।

আরও পড়ুুন: স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ পুনম পাণ্ডের

আমি মনে করি, সমাজ ও মানুষের মধ্যে পরিবর্তন আনার শক্তি সিনেমার রয়েছে। সিনেমার বিষয়বস্তু পছন্দের মাধ্যমে দেশ ও দেশের মানুষের জন্য বিশেষ অবদান রাখতে পারব।’

‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুষ্মান খুরানা। এরপর ‘দম লাগাকে হ্যায়সা’, ‘বেরেলি কি বারফি’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বাধাই হো’, ‘আন্ধাধুন’, ‘আর্টিকেল ফিফটিন–, ‘ড্রিম গার্ল’ ‘ শুভ মঙ্গল জ্যাদা সাবধান’, ‘বালা’র মতো ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। ‘আন্ধাধুন’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন তিনি।

 

আরও পড়ুন ::

Back to top button