বলিউড

সারা-দীপিকা-শ্রদ্ধার বিরুদ্ধে মাদকের প্রমাণ মেলেনি

সারা-দীপিকা-শ্রদ্ধার বিরুদ্ধে মাদকের প্রমাণ মেলেনি

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের বিরুদ্ধে এখনো মাদক সম্পর্কিত কোনো প্রমাণ মেলেনি। এনসিবির এক কর্মকর্তার বরাত দিয়ে এই তথ্য জানা গেছে।

সম্প্রতি মাদক কাণ্ডে এই চার অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই সময় মাদক সেবনের বিষয়টি অস্বীকার করেন তারা। এনসিবির এই কর্মকর্তা জানিয়েছেন, ভবিষ্যতে তাদের বিরুদ্ধে মাদক সরবরাহ বা এ বিষয়ে জোরালো কোনো প্রমাণ পাওয়া গেলে আবারো তলব করা হবে।

এই কর্মকর্তা বলেন, ‘এখন পর্যন্ত আমরা টেকনিক্যাল প্রমাণের ওপর নির্ভর করে তদন্ত করছি। কোনো কিছু বাজেয়াপ্ত করা হয়নি। মাদক ব্যবসায়ীয়দের সঙ্গে তাদের জড়িত থাকার বিষয়টিও এখন পর্যন্ত জানা যায়নি। তাদের জবানবন্দি আদালতে পেশ করা হবে।’

আরও পড়ুুন: বলিউডে মাদককাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখকন্যা সুহানা

এদিকে শোনা যাচ্ছে, বলিউডের আরো কয়েকজন বড় তারকার বিরুদ্ধে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ পেয়েছে এনসিবি। খুব শিগগির এ বিষয়ে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেতার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর এ বিষয়ে তদন্ত শুরু করে এনসিবি। মাদক কাণ্ডে জড়িত থাকায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী সময়ে তাকে জেল হেফাজতে রাখা হয়। বর্তমানে মুম্বাই বাইকুল্লা কারাগারে আছেন এই অভিনেত্রী।

 

আরও পড়ুন ::

Back to top button