বলিউড

মৃত্যুর আগের রাতে কি সুশান্তের সঙ্গে রিয়ার দেখা হয়েছিল

মৃত্যুর আগের রাতে কি সুশান্তের সঙ্গে রিয়ার দেখা হয়েছিল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দি‌ন তার সঙ্গে দেখা করেছিলেন রিয়া চক্রবর্তী। মাঝরাতে নাকি প্রেমিকাকে বাড়ি পর্যন্ত ছাড়তেও গিয়েছিলেন সুশান্ত। এমন কথাই শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে।

তবে এবার সেই দাবিকে উড়িয়ে দিলেন সুশান্তের বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি। তার দাবি, ৮ জুনের পরে রিয়ার সঙ্গে আর দেখা হয়নি প্রয়াত অভিনেতার।

সংবাদমাধ্যমকে সিদ্ধার্থ জানিয়েছেন, ৮ জুন রিয়া সুশান্তের বাড়ি থেকে শেষবারের মতো বেরিয়ে গিয়েছিলেন। এরপর রিয়া হোয়াটসঅ্যাপেও সুশান্তকে ব্লক করে দেন যাতে কোনও ভাবেই তার সঙ্গে যোগাযোগ না করতে পারেন সুশান্ত।

বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্ত কয়েক দিন আগে দাবি করেছিলেন, এক প্রত্যক্ষদর্শীর বয়ানের ভিত্তিতে তিনি জানতে পেরেছেন, ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া। এমনকী, ওইদিন গভীর রাতে রিয়াকে তার বাড়িতেও পৌঁছে দেন সুশান্ত। নিজের টুইটার প্রোফাইলেও এই বিষয়ের উল্লেখ করেন বিবেকানন্দ। জানান, সিবিআই চাইলে তিনি বয়ান দিতে প্রস্তুত।

আরও পড়ুন: মৃত্যুর আগের রাতে কি সুশান্তের সঙ্গে রিয়ার দেখা হয়েছিল

রিয়া অবশ্য আগেই জানিয়েছিলে‌ন, ৮ জুন সুশান্তের সঙ্গে তার ঝগড়া হয়। এরপর তিনি তার ফ্ল্যাট ছেড়ে চলে যান। আর তাদের দেখা হয়নি। এবার একই দাবি করলেন সিদ্ধার্থও।

এদিকে সুশান্তের বন্ধু গণেশ হিওয়ারকর ও প্রাক্তন ম্যানেজার অঙ্কিত আচার্য সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চেয়ে দিল্লির যন্তর মন্তরের সামনে বিক্ষোভ দেখান। তারা অনশন শুরু করবেন বলেও জানিয়েছেন।

১৪ জুন দুপুরে মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তকে। প্রাথমিক ভাবে মুম্বই পুলিশ তদন্ত করলেও পরে তদন্তভার তুলে দেওয়া হয় সিবিআইয়ের হাতে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button