বলিউড

অভিনেত্রী রিয়ার বিরুদ্ধে অর্থ আত্মসাতের প্রমাণ মেলেনি

অভিনেত্রী রিয়ার বিরুদ্ধে অর্থ আত্মসাতের প্রমাণ মেলেনি

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের প্রমাণ পায়নি এনফোর্সমেন্ট ডিরেকটরেট (ইডি)। প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মুম্বাই মিরর।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবারের পক্ষ থেকে রিয়া ও অন্যদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের যে অভিযোগ করা হয়েছে তাতে বড় ধরনের কোনো গড়মিল পায়নি ইডি। এছাড়া প্রয়াত এই অভিনেতার অ্যাকাউন্ট থেকে কোনো অর্থ লেনদেন হয়নি এবং সন্দেহজনক কোনো বিষয়ও লক্ষ্য করা যায়নি। সংস্থাটির দাবি, সুশান্তের আর্থিক বিষয়ে তার পরিবারের কোনো ধারণা ছিল না, এজন্যই তারা অর্থ আত্মসাতের বিষয়টি সন্দেহ করেছেন।

তবে ইডি এখনো ছোটখাটো লেনদেন নিয়ে তদন্ত করবে। সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে কাদের কাছে অর্থ যেত তা খতিয়ে দেখবে তারা।

আরও পড়ুন : কী ভাবে কেটেছে রিয়ার একমাসের জেলজীবন?

এর আগে রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। এর মধ্যে অর্থ আত্মসাতের বিষয়টিও রয়েছে। রিয়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি সুশান্তের অ্যাকাউন্ট থেকে প্রায় ১৫ কোটি রুপি ট্রান্সফার করেছেন। এছাড়া নিজের প্রয়োজনে সুশান্তের অর্থ ব্যবহার করতেন। এরপর গত ৩১ জুলাই রিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা করে ইডি।

এদিকে মাদক মামলায় প্রায় একমাস জেল হেফাজতে থাকার পর সম্প্রতি জামিনে মুক্তি হয়েছেন রিয়া। গত ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর জামিন না দিয়ে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। ১১ সেপ্টেম্বর আবারো তার জামিন আবেদন খারিজ করে মুম্বাইয়ের একটি আদালত। এরপর মুম্বাইয়ের বাইকল্লা কারাগারে ছিলেন তিনি। বুধবার (৭ অক্টোবর) তার জামিন মঞ্জুর করেন বোম্বে উচ্চ আদালত।

 

আরও পড়ুন ::

Back to top button