কলকাতা

করোনা জয় করে কী বললেন দিলীপ ঘোষ, জানুন !

করোনা জয় করে কী বললেন দিলীপ ঘোষ, জানুন !
রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ

করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে। বিজেপি সাংসদ জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ আছেন তিনি। এদিকে, সোমবার ফোন করে দিলীপ ঘোষের শারীরিক অবস্থার খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার রাতে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। জ্বর-কাশি ছিল তাঁর। রাতেই তাঁকে সল্টলেকের আমরি হাসপাতালে ভরতি করা হয়। এরপরই জানা যায়, মারণ করোনা থাবা বসিয়েছে বিজেপি সাংসদের শরীরে।

শুরু হয় চিকিৎসা। ধীরে ধীরে উন্নতি হয় দিলীপ ঘোষের শারীরিক অবস্থার। এরপরই চিকিৎসকরা তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। সেই মতো মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সাংসদ। উপস্থিত ছিলেন রাজু বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: রাজ্যে ডাক্তারি পড়ার আসন বেড়ে হল চার হাজার, ঘোষণা মুখ্যমন্ত্রীর

করোনা জয়ের পর সাংসদ বলেন, “আমি সেভাবে অসুস্থ হইনি। প্রথম দিকে সামান্য কাশি আর জ্বর ছিল। বাড়িতেই ছিলাম। পরে জ্বর বাড়তেই চিকিৎসকের পরামর্শ নিই। হাসপাতালে ভরতি হই।” দিলীপবাবু জানিয়েছেন, বর্তমানে সম্পূর্ণ সুস্থ তিনি।

কোনওরকম সমস্যা নেই। আপাতত বাড়িতে থেকে বিশ্রাম নেবেন। তাতেই আরও সুস্থ হয়ে উঠবেন। এদিন চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন বিজেপি সাংসদ। রাজ্যবাসীকে সতর্ক ও সচেতন থাকার পরামর্শও দিয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই বিজেপির নবান্ন অভিযানে মানুষের ঢল নেমেছিল রাজপথে। সেখানে সামাজিক দূরত্ব তো দূর-অস্ত মাস্কও ব্যবহার করতে দেখা যায়নি অনেককেই। সেখানেই ছিলেন দিলীপ ঘোষ-সহ বিজেপির তাবড় তাবড় নেতারা। সেই অভিযানের পরই দিলীপ ঘোষের অসুস্থতার কথা প্রকাশ্যে আসে।

নিজেকে ঘরবন্দি করে ফেলেছিলেন তিনি। যোগ দিতে পারেননি প্রধানমন্ত্রীর ভারচুয়াল সভাতেও। সেই থেকেই সকলের মনে প্রশ্ন জাগতে শুরু করেছিল, নিয়মের তোয়াক্কা না করে নবান্ন অভিযানের ফলে কি করোনা থাবা বসালো? এরপরই জানা যায় রাজ্য বিজেপির সভাপতির সংক্রমিত হওয়ার বিষয়টি।

 

 

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button