খেলা

উপসর্গ ছাড়াই দ্বিতীয়বার করোনা পজিটিভ রোনালদো

উপসর্গ ছাড়াই দ্বিতীয়বার করোনা পজিটিভ রোনালদো
করোনা আক্রান্ত হওয়ার পর মাথা ন্যাড়া করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি : টুইটার থেকে নেওয়া

জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। কোনো ধরনের উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ এসেছিল তার। ফলে জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ডায়নামো কিভের বিপক্ষে মাঠে নামতে পারেননি রোনালদো।

আগামী সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামবে জুভেন্টাস। সে ম্যাচে দলের সেরা তারকাকে পেতে মুখিয়ে ছিল জুভরা। তবে কোনো উপসর্গ না থাকলেও দ্বিতীয় দফায় করোনা টেস্টেও পজিটিভ রিপোর্ট এসেছে রোনালদোর। ফলে বার্সেলোনার বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে তার মাঠে নামা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

বার্সেলোনার বিপক্ষে ম্যাচের ৪৮ ঘণ্টা আগে রোনালদোর আবারও করোনা টেস্টের জন্য উয়েফার কাছে প্রস্তাব দিয়েছে জুভেন্টাস। সেই টেস্টে রোনালদো করোনা নেগেটিভ এলে বার্সেলোনার বিপক্ষে তিনি খেলতে পারবেন-এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

মাঠে নামতে মুখিয়ে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজেকে মাঠে নামার মতো ফিট বলে দাবি করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কোনো রকম করোনা উপসর্গ না থাকায় দুদিন আগে আবারও করোনা টেস্ট করান তিনি। তবে সেই টেস্টে করোনা পজিটিভ আসায় আবারও কোয়ারেন্টিনে থাকতে হবে রোনালদোকে।

আরও পড়ুন: ডি ভিলিয়ার্সের তোলা বিরাট-আনুশকার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

লা লিগা থেকে ইতালিয়ান সিরিএতে আসার ফলে মেসি-রোনালদো দ্বৈরথ দেখা যায় না। চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের ম্যাচকে ঘিরে তাই সকলের ছিল বাড়তি আগ্রহ। মূলত মেসি-রোনালদো দ্বৈরথ দেখতেই মুখিয়ে ছিলেন ফুটবল ভক্তরা।

তবে এবার সেই আশা পূরণ হওয়া নিয়ে সংশয় জেগেছে। ইতালির স্বাস্থ্য অধিদপ্তরের নিয়ম অনুযায়ী, রোনালদোকে আরও কিছু সময় কোয়ারেন্টিনে থাকতে হবে। সময়ের সেরা দুই তারকার লড়াই দেখতে দর্শকদের আরও অপেক্ষা করতে হবে বলেই ধারণা করা হচ্ছে।

করোনার কারণে রোনালদোকে মাঠের বাইরে থাকতে হলেও এখন পর্যন্ত এর প্রভাব দেখা যায়নি জুভেন্টাসের খেলায়। চ্যাম্পিয়নস লিগে আলভারো মোরাতার জোড়া গোলে জয় পেয়েছে জুভেন্টাস।

তবে বার্সেলোনার বিপক্ষের ম্যাচে রোনালদোর উপস্থিতি যে বাড়তি আনন্দ যোগ করতে পারে, তা বলার অপেক্ষা রাখে না। কোয়ারেন্টিনে থাকলেও নিজেকে ফিট রাখার জন্য কাজ করে যাচ্ছেন রোনালদো। নিয়মিত ব্যায়াম করে নিজেকে ফিট রাখছেন সময়ের সেরা তারকা।

 

 

আরও পড়ুন ::

Back to top button