বলিউড

এবার রাজনীতিতে নামলেন পায়েল

এবার রাজনীতিতে নামলেন পায়েল

চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে খবরের শিরোনাম হয়েছিলেন মডেল অভিনেত্রী পায়েল ঘোষ। এবার রাজনীতিতে যোগ দিলেন বাঙালি এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, কেন্দ্রীয় মন্ত্রী রামদান আঠাওয়ালের দল রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া (আরপিআই) কে যোগ দিয়েছেন পায়েল। দলের মহিলা শাখার সহ-সভানেত্রীর পদ দেওয়া হয়েছে তাকে।

রাজনীতিতে যোগ দেয়ার পর পায়েল জানান, তিনি দেশের সেবা করতে চান। এ লক্ষ্যেই তিনি রাজনীতিতে এসেছেন।

তিনি আরো বলেন, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে লড়ার জন্য রামদাস’জি আমাকে মনের জোর জুগিয়েছেন। ভবিষ্যতেও তিনি আমাকে ওই লড়াইয়ে সাহায্য করবেন।

এদিকে দলের প্রধান রামদাস আঠাওয়াল দাবি করেছেন, খুব শীঘ্রই অনুরাগকে গ্রেফতার করা হবে।

আরও পড়ুন: স্ত্রীর মামলায় গ্রেপ্তার হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি? কী বললেন আইনজীবী?

তিনি বলেন, পায়েল আমাদের সঙ্গে যোগ দেওয়ায় তিনি দলের উল্লেখযোগ্য মুখ হিসেবে কাজ করতে পারবেন। এটা বাবা সাহেব আম্বেডকরের দল। সমাজের সকল ক্ষেত্রে মানুষের পাশে দাঁড়ানোই আমাদের কাজ। সবাইকে আমরা সাহায্য করতে চাই।

উল্লেখ্য, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ অভিযোগ এনেছিলেন পায়েল। তবে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করে আসছেন অনুরাগ।

অভিযোগের প্রেক্ষিতে অনুরাগকে ডেকে একবার জেরাও করেছে পুলিশ। পুলিশি জেরাতেও ওই পরিচালক পায়েলের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

৩১ বছর বয়সী পায়েল কলকাতার স্কটিশ চার্চ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সবেক ছাত্রী। ২০১৭ সালে তার হিন্দি ছবিতে যাত্রা শুরু। তার প্রথম ছবির নাম ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’। পায়েলের সঙ্গে সেই ছবিতে অভিনয় করেছিলেন ঋষি কাপুর, পরেশ রাওয়াল, প্রেম চোপড়া এবং বীর দাস।

 

আরও পড়ুন ::

Back to top button