রাজনীতিরাজ্য

‘দলে থেকেই জল মাপছেন শুভেন্দু’: অধীর

'দলে থেকেই জল মাপছেন শুভেন্দু': অধীর

শুভেন্দু অধিকারীর ইঙ্গিতপূর্ণ মন্তব্য নিয়ে কটাক্ষ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। ‘দলের ভিতরে থেকেই জল মাপছেন শুভেন্দু’, এমনই মন্তব্য অধীর চৌধুরীর। বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রামনগরের সভায় শুভেন্দু জানান, এখনও তিনি একটি দলের প্রাথমিক সদস্য, রাজ্য মন্ত্রিসভাতেও তিনি আছেন। শুভেন্দু অধিকারীর সেই মন্তব্যকেই কটাক্ষ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

এখনই যে তাঁর দল ছাড়ার কোনও সম্ভাবনা নেই এদিন সরাসরি না বললেও বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রামনগরের সভা থেকে ইঙ্গিতে তা বুঝিয়েছেন বুঝিয়েছেন নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক তথা পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। গত কয়েক মাস ধরেই শুভেন্দু অধিকারী দল ছাড়তে পারেন বলে জল্পনা বাড়ছিল। এমনকী খোদ দলের অন্দরেও শুভেন্দুকে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে।

আরও পড়ুন: আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও ছটপুজো করতে চেয়ে বিক্ষোভ রবীন্দ্র সরোবরে

একের পর এক সভায় শুভেন্দু নাম না করে শাসকদল তৃণমূলকে আক্রমণ করেছেন। এমনকী তৃণমূলের নেতা-মন্ত্রীদের অনেকের প্রসঙ্গেও কড়া প্রতিক্রিয়া দিয়েছেন। শুভেন্দুর মান ভাঙাতে আসরে নামানো হয় ভোটকুশলী প্রশান্ত কিশোরকে। দিন কয়েক আগে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেন তৃণমূলের বর্ষীয়ান দুই সাংসদও। শেষমেশ রামনগরের সভায় তাঁর দলবদল ইস্যুতে মুখ খুলেছেন শুভেন্দু।

এদিকে, শুভেন্দুর দলের প্রতি আনুগত্য প্রকাশের পরই তাঁকে নিয়ে মুখ খুলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। অধীর চৌধুরী বলেন, ‘জল মাপছেন শুভেন্দু। অপেক্ষা করছেন। ভয়ে শুভেন্দুর হাতে-পায়ে ধরছে তৃণমূল।”

তাঁর মাধ্যমে বাংলাদেশের তাঁতবস্ত্র ও গামছা পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। মুখোমুখি বিবি রাসেল ।

 

 

সুত্র: কলকাতা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button