অপরাধ

নগ্ন ছবি ও ভিডিও প্রেমিকার স্বামীকে হোয়াটসঅ্যাপ করলেন প্রেমিক! অতঃপর …



প্রেমিকার নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, সেই ছবি ও ভিডিও ভুক্তভোগীর স্বামীর হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলেন তিনি। পরে ওই যুবককে গ্রেপ্তার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানা পুলিশ।

জিনিউজ’র খবরে বলা হয়, গ্রেপ্তার যুবকের নাম শাহনওয়াজ হোসেন। তাকে কলকাতার সল্টলেকের সিটি সেন্টার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি পেশায় নিরাপত্তাকর্মী বলে জানা গেছে।

কলকাতা পুলিশের সূত্রে জিনিউজ জানিয়েছে, গত সোমবার কলকাতার রাজারহাটের এক নারী বিধাননগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন, শাহনওয়াজ হোসেন নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়েছিল। ধীরে ধীরে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গভীর হয়। সেই সময় শাহনওয়াজ তার বেশকিছু ‘অপত্তিকর’ ছবি তোলেন এবং ভিডিও ধারণ করেন। তারপর থেকেই শাহনওয়াজ সেই ছবি ও ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে মাঝেমধ্যেই প্রেমিকার কাছ থেকে টাকা হাতিয়ে নেন।

আরও পড়ুন : শারীরিক সম্পর্কের কারণে ইনজুরিতে ওয়ার্নার, স্ত্রীর বেফাঁস মন্তব্য

তিনি অভিযোগ করেন, টাকা না দিলে সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দিতেন শাহনওয়াজ। কিছু ছবি ও ভিডিও শাহনওয়াজ তার প্রেমিকার স্বামীকে হোয়াটসঅ্যাপ করেন এবং পরিবারের অন্য সদস্যদের ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে দেন।

ওই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত শাহনওয়াজকে গ্রেপ্তার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।



Related Articles

Back to top button