ঢালিউড

খোলামেলা জয়া, এমন আগে কখনো দেখেনি দর্শক! (ছবিসহ)

খোলামেলা জয়া, এমন আগে কখনো দেখেনি দর্শক! (ছবিসহ)

দুই দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গল্পের কারণে নানা সময় বিভিন্ন চরিত্রে হাজির হন তিনি। কখনো বিধবা নারী, আবার কখনো পতিতার বেশ, কখনো কখনো গ্রামের সহজ সরল মেয়ে; বহুরূপে দেখা গেছে তাকে। তবে এসব চরিত্রের মাঝেও অবসর সময় ফেসবুকে মেতে থাকেন জয়া। নিজের অনুসারীদের জন্য বিভিন্ন স্টাইলে পোজ দিয়ে ছবি দেন তিনি।

তারই ধারাবাহিকতায় শনিবার (৫ ডিসেম্বর) একটি ছবি পোস্ট করেছেন জয়া আহসান। যেই ধরনের ছবিতে তাকে আগে কখনো দেখেনি দর্শক। ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গে জয়ার ওয়ালে বইছে লাইকের বন্যা। আবার অনেকেই ভরিয়ে দিচ্ছেন ছবিটির কমেন্ট সেকশন।

মূলত এই ছবিতে জয়াকে দেখা গেছে পুরোপুরি বোল্ড অবতারে। অনেকটা খোলামেলা রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি জয়া অভিনয় করেছেন ‘নকশি কাঁথার জমিন’ সিনেমায়। যেখানে তাকে দেখা গেছে বিধবা নারীর চরিত্রে। যেখানে বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন তিনি। টানা ছয়দিন ছবিটিতে অভিনয় করেছেন জয়া। ২০১৮-১৯ সালে সরকারি অনুদানও পেয়েছে এই ছবিটি।

আরও পড়ুন : জামা নেই বলে জিমে যান না অনন্যা

জানা গেছে, এতে চরিত্রের প্রয়োজনে বিধবা বেশে অভিনয় করেছেন জয়া আহসান। যেখানে জয়ার চরিত্রটির নাম রাহেলা। গত ২ থেকে ৮ নভেম্বর ছয় দিন হবিগঞ্জ, সৈয়দপুর ও নারায়ণগঞ্জে শুটিং হয় এটির।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে ‘নকশি কাঁথার জমিন’ ছবিটা নির্মিত হয়েছে। ‘বিধবাদের কথা’ উপন্যাসে দুই বিধবা বোনের জীবনযাপনের আড়ালে লুকিয়ে আছে বাংলাদেশেরই ইতিহাসের এক রক্তঝরা অধ্যায়। সেই অধ্যায়গুলো পর্দায় তুলে ধরবেন পরিচালক আকরাম খান।

এদিকে মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তিতে ২০২১ সালের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button