রাজনীতিরাজ্য

বিজেপি সবচেয়ে বড় ডাকাত! :মমতা

বিজেপি সবচেয়ে বড় ডাকাত! :মমতা

জলপাইগুড়ির এপিসিসি ময়দানে জনসভায় ভোটের আগে উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি বার্তা দেন সেই দিকেই নজর ছিল সকলের। গত লোকসভা নির্বাচনে তুলনামূলকভাবে উত্তরবঙ্গের খারাপ ফল হয়েছিল তৃণমূলের।

এবার সেই জমি ফিরে পেতে মরিয়া তৃণমূল কংগ্রেস। আজ জলপাইগুড়িতে জনসভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক বিষয়ে বিজেপি কেন্দ্রীয় সরকারকে নিশানায় নেন। বিজেপিকে নিশানায় নিয়ে মুখ্যমন্ত্রী বলেন ওরা বাংলায় এক নতুন ধর্ম এনেছে ঘৃণ্য ধর্ম।

কুত্‍সার ধর্ম। বিজেপি বাংলাকে গুজরাত বানাতে চায় বাংলার মেরুদন্ড কে ভাঙতে চায়। আজ জনসভা থেকে প্রশ্ন ছুঁড়ে বলেন বিজেপির ১৫ লক্ষ টাকা কারোর একাউন্টে পৌঁছেছে কিনা? বিজেপি প্রতিশ্রুতি মানে প্রতারণা।

আরও পড়ুন: ১৯ ডিসেম্বর শুভেন্দুর জেলা পূর্ব মেদিনীপুরে সভা করতে পারেন অমিত শাহ

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করে বলেন বিজেপির সবচেয়ে বড় ডাকাত। মানুষে মানুষে ভাগাভাগি কাজ করছে বিজেপি। ভোটের সময় বিজেপি গোর্খাল্যান্ডের কথা বলে। পাহাড়ের রাজনৈতিক সমাধান আমরাই করব দাবি মুখ্যমন্ত্রীর।

বিজেপি কে আক্রমণ শানিয়ে বলেন যে ক্ষমতায় থাকে সে কাজ করে চেষ্টা করে, যে ক্ষমতায় থাকে না সে শুধু মিথ্যে বলে। বাংলায় বাইরে থেকে গুন্ডা নিয়ে গন্ডগোল করা হচ্ছে।

মোদি সরকারের আমলে বেকারত্ব বেড়েছে। বাংলায় ৪০% দারিদ্রতা কমেছে। আজ জনসভা থেকে কড়া হুঁশিয়ারি দিয়ে মুখ্যমন্ত্রী বলেন ডিসেম্বরের পর মারবো মারবো করছে। মেরে দেখাক।যদি আমার গায়ে আঘাত করে আমিও প্রত্যাঘাত করব। বাংলায় একমাত্র রাজ্য কাউকে বঞ্চিত করে না।

 

 

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button