রাজনীতিরাজ্য

নাচ গান করা, কাপড়ের ব্যবসা করা মহিলারা বিজেপিতে নেত্রী হয়ে যাচ্ছেন: সুজাতা

নাচ গান করা, কাপড়ের ব্যবসা করা মহিলারা বিজেপিতে নেত্রী হয়ে যাচ্ছেন: সুজাতা

আজ সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা মন্ডল খাঁ তৃণমূলে যোগদান করেই জানান তিনি নিঃশ্বাস নিতে চায়। সম্মান নিতে চায়। যোগ্য দলের যোগ্য নেতৃত্বের হয়ে কাজ করতে চায়। প্রিয় দিদি এবং প্রিয় দাদার হয়ে কাজ করতে চান।

তিনি তৃণমূলে যোগদান এর পরই অভিযোগ তোলেন বিজেপিতে সম্মান মর্যাদা নেই। পাশাপাশি বহু বিজেপি নেতা-নেত্রীদের বিরুদ্ধেও কটাক্ষ করেন। আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুজাতা মন্ডল খান তার পাওয়া না পাওয়া সব বলেন।

তিনি কটাক্ষের সুরে বলেন দুদিন আগেই দুদিন আগে নাচ-গান করা, কাপড়ের ব্যবসা করা মহিলারা নেত্রী হয়ে যাচ্ছেন বিজেপিতে। মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল কে নাম না করে এমনটাই কটাক্ষ করেন সুজাতা মন্ডল খাঁ।

তাদের কি রাজনৈতিক ভ্যালু আছে রাজনৈতিক সংগ্রাম আছে মানুষের কাছে প্রশ্ন তোলেন তিনি। সেইসব দেখেই তার ভারতীয় জনতা পার্টি করা আর সম্ভব হয়নি বলে জানান তিনি ।

আরও পড়ুন: বাংলার ভূমিপুত্রই হবেন বিজেপির মুখ্যমন্ত্রী: অমিত শাহ

তৃণমূলে যোগদান এর পরে তিনি অভিযোগ করেছেন বিজেপিতে তিনি যোগ্য সম্মান পাননি। একজন মহিলা হিসেবে তাঁর বিজেপিতে থাকা সম্মানের এবং সুরক্ষার মনে করেননি। তিনি দাবি করেন বিজেপিত যোগ্য লোকের সম্মান দেয় না।

অন্য দল থেকে পচা আলু বিজেপিতে যোগ দিচ্ছে। ২০১৯ নির্বাচনে সৌমিত্র খাঁ এর জয়ের প্রধান ভূমিকা ছিল তার স্ত্রী সুজাতা মন্ডল খাঁ।

আর এবার তিনি যেমন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন তেমনই বিজেপিতে জায়গা পাওয়া নতুন নেতা নেত্রীদের বিরুদ্ধে তোপ ও দাগলেন তিনি। গত শনিবার শুভেন্দু অধিকারী সহ এক ঝাঁক তৃণমূলের নেতারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন।

আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি যথেষ্ট আশাবাদী। এমন সময় তৃণমূল বিজেপি সাংসদ স্ত্রী যোগদান করায় একটু হলেও অস্বস্তি দাঁড়িয়েছে বিজেপির মনে করছে রাজনৈতিক মহলের একাংশ

 

 

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button