খেলা

‘হার্টের সুরক্ষায়’ সৌরভের করা তেলের বিজ্ঞাপন থেকে দাদাকে সরাল আদানি গোষ্ঠী

‘হার্টের সুরক্ষায়’ সৌরভের করা তেলের বিজ্ঞাপন থেকে দাদাকে সরাল আদানি গোষ্ঠী - West Bengal News 24

আদানি গোষ্ঠীর ভোজ্য তেল ফরচুন অয়েলের বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়া হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। মঙ্গলবার থেকে মিডিয়ায় সেই বিজ্ঞাপন দেখা যাচ্ছে না। প্রত্যাহার করে নেওয়া হয়েছে ওই বিজ্ঞাপনটি।

সৌরভ ছিলেন এই প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। বিসিসিআই সভাপতি হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ফরচুন তেল নিয়ে বিদ্রুপ শুরু হয়। কারণ এই বিজ্ঞাপনেই সৌরভকে বলতে শোনা যেত, ফরচুন তেল খেলে হার্ট থাকে সুরক্ষিত।

সোশ্যাল মিডিয়ায়। তারপর মঙ্গলবার এই বিজ্ঞাপন সরিয়ে নেয় আদানি গোষ্ঠী। যদিও সংস্থার পক্ষ থেকে বিজ্ঞাপন প্রত্যাহারের কারণ সম্পর্কে কিছু বলা হয়নি।

তবে আদানি গ্রুপ জানিয়েছে, সৌরভের সঙ্গে এক্ষুণি তারা চুক্তি বাতিল করছে না। কয়েক সপ্তাহ পর এ ব্যাপারে মহারাজের সঙ্গে কথা বলেই পরবর্তী সিদ্ধান্ত নেবে কোম্পানি।

আরও পড়ুন: সচেতন, নেশামুক্ত মানুষ হয়েও সৌরভ কেন হৃদরোগে আক্রান্ত?

গত শনিবার সকালে বাড়ির জিমেই ব্ল্যাক আউট হয়ে পড়ে যান সৌরভ। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হার্টে তিনটি ব্লকেজ ধরা পড়ে। একটি ব্লকেজে স্টেন্ট বসানো হয়েছে।

মঙ্গলবার সৌরভকে দেখেন প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠী। তিনি বলেন, আমি শুনছিলাম কেউ কেউ বলছেন, সৌরভের হার্ট অকেজো হয়ে গিয়েছে। কিন্তু তা একেবারেই বাজে কথা। করোনারি আর্টারিতে তিনটি গুরুত্বপূর্ণ জায়গায় ব্লকেজ ছিল।

যেটি সবচেয়ে বড় ব্লকেজ সেটিতে ইতিমধ্যেই অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে। সৌরভের হার্ট একদম ঠিক আছে। আবার স্বাভাবিক কাজ কর্ম করতে পারবেন। ফিজিক্যাল এক্সারসাইজেও কোনও সমস্যা হবে না।

যেমন জীবনযাপন করতেন সেটাই করতে পারবেন শুধু কয়েকটি বিষয়ে ওঁকে একটু সতর্ক হয়ে চলতে হবে। ব্যস এটুকুই। এর বেশি আর কিচ্ছু নয়।”

বুধবার সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।

সুত্র: THE WALL

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button