জাতীয়

ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন কেন্দ্রীয় মন্ত্রী, প্রাণ হারালেন স্ত্রী ও আপ্ত সহায়ক



ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়েকের (Sripada Naik) স্ত্রী বিজয়া নায়েক। মন্ত্রী নিজেও গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি। কর্নাটকের উত্তর আঙ্কোলা জেলায় এদিন তাঁর গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়। মৃত্যু হয়েছে তাঁর আপ্ত সহায়ক দীপক নামের ব্যক্তিরও, খবর পুলিস সূত্রে। কেন্দ্রীয় মন্ত্রী বর্তমানে গোয়ার একটি হাসপাতালে ভর্তি। যদিও তিনি বিপদমুক্ত বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে।

এদিন কর্নাটকের ইয়েল্লাপুর থেকে গোকরনা যাচ্ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তখনই দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। দুর্ঘটনার জেরে মন্ত্রীর গাড়ি কার্যত দুমড়ে মুচরে গিয়েছে। যদিও কী কারণে এই দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। গোয়ায় যাতে মন্ত্রীর চিকিৎসার সুব্যবস্থা করা যায় তা নিশ্চিত করতে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে কথা বলেছেন মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তের সঙ্গে। বছর ৬৮-এর মন্ত্রী উত্তর গোয়া লোকসভা কেন্দ্র থেকে নির্বাচিত সাংসদ।

আরও পড়ুন : প্রশান্ত কিশোর বলছে, আমি বলছি না, তেমন হলে ভাল হবে কি! : শুভেন্দু

গোয়ার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। ইতিমধ্যেই দুর্ঘটনাগ্রস্ত মন্ত্রীকে দেখতে হাসপাতালে পৌঁছে গিয়েছেন গোয়ার মুখ্য়মন্ত্রী। রাজনাথ সিং প্রমোদ সাওয়ান্তকে বলেছেন, প্রয়োজন হলে যেন কেন্দ্রীয় মন্ত্রীকে দিল্লিতে স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার পর টুইটে শোকপ্রকাশ করেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। কেন্দ্রীয় মন্ত্রীর উদ্দেশে তিনি সমবেদনা জানিয়ে লেখেন, ‘ঘটনার কথা জানতে পেরে আমি স্তম্ভিত।’

সূত্র : টিভি৯ বাংলা


Related Articles

Back to top button