বলিউড

৪ লাখ ২৮ হাজার টাকার নিয়ন পোশাকে জাহ্নবী

৪ লাখ ২৮ হাজার টাকার নিয়ন পোশাকে জাহ্নবী - West Bengal News 24

প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। ‘রুহি’ সিনেমা মুক্তির অপেক্ষায় তিনি। এখন প্রচারণা নিয়ে ব্যস্ত। আর প্রচারণায় স্টাইলিশ লুক দিয়ে নজর কাড়ছেন বারবার। ফ্যাশন জগতে এরই মধ্যে বেশ চমক লাগিয়েছেন জাহ্নবী।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম এর খবর, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়ন পোশাক পরা বেশ কিছু ছবি শেয়ার করেছেন জাহ্নবী কাপুর। সেইসঙ্গে পরেন ক্রিশ্চিয়ান লুবউটিন জোড়া হিল। হালকা মেকআপ আর খোলা চুলে সাজ সারেন শ্রীদেবীকন্যা।

জাহ্নবীর এই স্ট্র্যাপলেস পোশাক তৈরি করেছেন অস্ট্রেলীয় ফ্যাশন ডিজাইনার অ্যালেক্স পেরি। পোশাকটি পলিয়েস্টার ও সিল্কের মিশ্রণে তৈরি। দারুণ এই পোশাকটির দাম কত, জানেন? ৫,০৯৮ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা চার লাখ ২৮ হাজার টাকার বেশি। হ্যাঁ, ঠিকই পড়ছেন; স্টাইলিশ এই পোশাকটি আপনার সংগ্রহে রাখতে হলে এই টাকা গুনতেই হবে!

আরও পড়ুন : পরকীয়ায় আসক্ত পরিচালক মহেশ ভাট, যা বললেন মেয়ে

গতকাল ছিল জাহ্নবীর মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকী। তাঁর বলিউডে অভিষেকের মাত্র কয়েক মাস আগে মারা যান শ্রীদেবী। ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ সিনেমায় জাহ্নবীর অভিষেক হয়। জাহ্নবী এখন ‘রুহি’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন, যেখানে অভিনয় করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মার মতো তারকা। হার্দিক মেহতা পরিচালিত এ সিনেমা মুক্তি পাবে ১১ মার্চ।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

জাহ্নবী কাপুরকে সবশেষ ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ সিনেমায় দেখা যায়। তাঁর পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’, সম্প্রতি পাঞ্জাবে এ সিনেমার শুট হয়েছে। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পঙ্কজ মত্ত। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দীপক ডবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিংকে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘দস্তানা টু’।

আরও পড়ুন ::

Back to top button