ভাইরালসংগীত

এবার খালি গলায় ‘টুম্পা সোনা’গেয়ে ভাইরাল রানাঘাটের রানু মন্ডল, দেখুন সেই ভাইরাল ভিডিও


এবার খালি গলায় ‘টুম্পা সোনা’গেয়ে ভাইরাল রানাঘাটের রানু মন্ডল, দেখুন সেই ভাইরাল ভিডিও - West Bengal News 24


একেই বলে ব্যাটসম্যান পুরোনো হলে কি হবে! মাঠে নামলেই ছক্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দায় আবারো ভাইরাল হতে দেখা গেল রানু মণ্ডলকে (Ranu Mondal)। রানাঘাটের এই রানু মন্ডল একদিন ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন। রানাঘাটের প্লাটফর্মের ধারে গান গাইতে গাইতেই বলিউডের লাইমলাইটে আসেন রানুমণ্ডল। তাঁর অসাধারণ সুন্দর গলার গান মুগ্ধ করে দে সারাদেশের মানুষকে।

অনেকেই রানু মণ্ডলকে লতাকন্ঠীও বলেছিলেন কারণ লতা মঙ্গেশকরের গাওয়া গানেই বিখ্যাত হয়েছিলেন রানু মন্ডল। রাস্তাৰ ধারে বসে গান গাওয়া রানু মন্ডলের গান সাধারণ মানুষের পাশাপাশি মন ছুঁয়ে যায় হিমেশ রেশমিয়ার। এরপর বলিউডে প্লে ব্যাক করার জন্য তাকে মুম্বাই নিয়ে যান হিমেশ। এরপর থেকেই রাতারাতি সেলেব্রিটি হয়ে উঠেছিলেন রানু মন্ডল।

কিন্তু হটাৎ করে যেমন এসেছিল বিশাল খ্যাতি তেমনি হুট করেই হয়েছিল পতন। কিছুটা অহংকারের বসেই হয়েছিল পতন। খ্যাতি পাবার পর রানুর আচরণের কারণে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোল হন। এরপর এক সময় হারিয়ে যান লাইমলাইট থেকে। এরপর বেশ কিছুদিন রানাঘাটের সেই বাড়িতেই রয়েছেন রানু মন্ডল। লোকডাউনে কোনোরকমে দিন কাটিয়েছেন রানু।

আরো পড়ুন :টুম্পা সোনা ভাইরাল হতেই বদলে গিয়েছে নাম,জানুন কিভাবে সুমনা থেকে ‘টুম্পা সোনা’ হলেন অভিনেত্রী

বলিউড যেন তাকে ভুলেই গিয়েছে। কিন্তু সম্প্রতি আবারো নতুন চমক দিলেন রানু মন্ডল। খালি গলাতেই বিখ্যাত ভাইরাল গান ‘টুম্পা সোনা (Tumpa Sona)’ গান গেয়ে শোনালেন রানু। আর রানু মন্ডলের গলায় এই ‘টুম্পা সোনা’ গানের ভিডিও শেয়ার হতেই ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। বলতে গেলে টুম্পা গান গেয়ে নতুন করে ছক্কা হাঁকালেন রানু মন্ডল।


ইতিমধ্যেই রানু মন্ডলের এই টুম্পা গান সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে খালি গলাতেই দারুন সুরে টুম্পা গান ধরেছেন রানু মন্ডল। আর ভাইরাল এই ভিডিও দেখে আবারো মুগ্ধ হয়েছে আমজনতা।


Related Articles

Back to top button