বিচিত্রতা

সেক্সডল মার্গোকে ডিভোর্স ইউরির, মজেছেন আরও দু’টিতে


সেক্সডল মার্গোকে ডিভোর্স ইউরির, মজেছেন আরও দু’টিতে - West Bengal News 24


কাজাখস্তানি বডিবিল্ডার ইউরি তোলোচকো। বারবার লাইমলাইটে এসেছেন তার বিকৃত যৌনরূচির কারণে। এক সেক্স ডল বিয়ে করে আগেই এসেছিলেন লাইমলাইটে।

মজার বিষয় হলো সে পুতুল বিয়ের কিছুমাস পর আবার ডিভোর্সও হয়ে যায় তাদের। এরপর তিনি নিজেই জানান, যে তিনি আরও একটি চিকেন টয়-এর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। ইউরি এবার ঘোষণা করলেন, যে তিনি এখন দু’টি পুতুলের সঙ্গে যৌনক্রিয়া চালাচ্ছেন।

আরও পড়ুন : কুকুরছানাকে প্রপোজ করছে কাকাতুয়া (ভিডিও সংযুক্ত)

গত বছর নভেম্বর মাসে সেক্স ডল মার্গো-কে বিয়ে করেন ইউরি। এই খবর সকলকে অবাক করার পাশাপশি ইন্টারনেটে ভাইরাল হয়। ২০১৯ সালের নভেম্বরে মার্গো-কে বিয়ে করার আগে পুতুলটির সঙ্গে আটমাস ধরে ডেটিং ও মাখোমাখো প্রেম চালান ইউরি।

মার্গোর সঙ্গে কখনও বাথটাবে, কখনও বা পিৎজা খাওয়ার সময়, আবার ব্যায়াম করার নানা মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন বডিবিল্ডার।

তবে বিয়েটি দীর্ঘস্থায়ী হয়নি। কারণ, সেক্স ডল মার্গোর মধ্যে কিছু প্রযুক্তিগত ত্রুটি দেখা দেয় এবং পুতুলটি ভেঙে যায়। ইউরি মার্গোকে নিয়ে প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হচ্ছেলিন, তা তিনি নেটিজেনদের বারে বারে জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন মার্গোর সঙ্গে যৌন সম্পর্কে সম্পূর্ণ তৃপ্ত নন।


তাই তিনি আরও অন্য জিনিসের মধ্যে যৌনসুখ খুঁজছিলেন। এর পর মার্গোর ত্রুটিগুলো যখন সারানো হচ্ছিল, সেই সময় স্ত্রী মার্গোর সঙ্গে তিনি ‘প্রতারণা’ করেন এবং অন্য একটি সেক্স টয়ের সঙ্গে যৌনক্রিয়া করেন।

এরপর ইউরি বিবেচনা করে দেখেন তার নিজস্ব চাহিদাটা ঠিক কী, এবং তিনি সিদ্ধান্ত নেন তার বিবাহিত পুতুল মার্গোকে আনলোড করার পরিবর্তে তার জীবনে অনেকগুলো সঙ্গী থাকুক। তিনি সংবাদমাধ্যমকে জানান যে এই বিষয়টাকে আরও এগিয়ে নিয়ে যাবেন এবং তিনি অনেক সেক্স ডলের সঙ্গে দেখা করতে চান।

গত বছর তিনি মস্কোতে যান আরও একটি সেক্স ডলের সঙ্গে দেখা করতে যার সঙ্গে পরিচয় হয়েছিল ইন্টারনেটে, কিন্তু সে দেশের বিমানবন্দর কর্তৃপক্ষ বিমানবন্দর থেকে ইউরিকে বেরোতেই দেয়নি কোয়ারেন্টাইনের জন্য।


Related Articles

Back to top button