বিচিত্রতা

শিক্ষকতা ছেড়ে পতিতাবৃত্তি, ঘণ্টায় ২৭ হাজার টাকা নেন শিক্ষিকা!


শিক্ষকতা ছেড়ে পতিতাবৃত্তি, ঘণ্টায় ২৭ হাজার টাকা নেন শিক্ষিকা! - West Bengal News 24


এখনো চাইলে স্কুলে শিক্ষকতা করতে পারেন তিনি। তবে শিক্ষকতার চেয়ে পতিতা কর্মী হয়ে থাকা’টা তার কাছে বেশি স্বাচ্ছন্দের।অবিবাহিত ওই নারী বর্তমানে চার সন্তানের মা। তার কাছে, পতিতা পেশাটাই সবচেয়ে পারফেক্ট।

কেন এই পেশা পছন্দ, সেটাও ব্যাখ্যা করেছেন তিনি। ইংল্যান্ডের নটিংহামে বসবাস করেন ৩৪ বছর বয়সী ভিক্টোরিয়া। একটা সময় তিনি স্কুলে শিক্ষকতা করতেন।

আরও পড়ুন : সেক্সডল মার্গোকে ডিভোর্স ইউরির, মজেছেন আরও দু’টিতে

তিনি বলেন, এমন কাজ আমা’র পছন্দের, যে কাজটা করা যায় ছে’লেমে’য়ের পড়াশোনার সময়। তারা যখন বিদ্যালয়ে থাকে, ওই সময় সময় দিতে পারলে ভালো হয়।

দিনে চারজন খদ্দেরকে সময় দেন ভিক্টোরিয়া। তিনি জানিয়েছেন, সামাজিক যোগাযোগের মাধ্যম এবং অ্যাপ থেকে খদ্দের পান। এছাড়া অ্যাডাল্ট ভিডিও ধারণ করে ঘণ্টায় ২৭ হাজার ছয়শ ৯৭ টাকা আয় করেন।

তবে তিনি দাবি করেছেন, পতিতা কর্মী হলেও নিজেকে আদর্শ মা মনে করেন। ছে’লেমে’য়েদের কাছেও তিনি অনেক প্রিয় বলে জানিয়েছেন।


তিনি আরও বলেন, খদ্দেরদের এটা মা’থায় রাখা দরকার যে, আমি এখনো বাচ্চাদের স্কুলে নিয়ে যেতে চাই এবং তারপর আমি খদ্দের সামলানোর চেষ্টা করব। বেশিরভাগ খদ্দেরকেই আমা’র বাচ্চাদের স্কুলে পড়ার সময় ম্যানেজ করি।

ভিক্টোরিয়ার তিন ছে’লে ও এক মে’য়ে আছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির জন্য দুটি প্রামাণ্যচিত্রে কাজ করেছেন তিনি। ওই সময় তিনি জানিয়েছেন, নিজের পেশাকে অনেক সম্মান করেন এবং নিজেকে ভালো মা বলে মনে করেন।

তবে তিনি এও জানিয়েছেন, মে’য়ে যেন তার পদাঙ্ক অনুসরণ না করে, সবসময় সেটা চান।


Related Articles

Back to top button