বলিউড

কারিনার মাস্কের দাম কতো জানেন! জানলে চোখ কপালে উঠবে


Kareena Kapoor Khan : কারিনার মাস্কের দাম কতো জানেন! জানলে চোখ কপালে উঠবে - West Bengal News 24


করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ার স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে জোর দেওয়া হচ্ছে। এজন্য সামাজিক দূরত্ব মেনে চলা ও মাস্ক পরতে বলছেন বিশেষজ্ঞরা।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ভক্তদের স্বাস্থ্যবিধি মানার অনুরোধ জানিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘কোনো গুজব নয়, মাস্ক পরুন।’ ছবিতে তিনিও মাস্ক পরে ছিলেন। কিন্তু এটি নিয়েই শুরু হয়েছে আলোচনা।

মূলত, কারিনা যে মাস্কটি পরে আছেন তা একটি নির্দিষ্ট ব্র্যান্ডের। ছবিতে সেই ব্র্যান্ডের নামও স্পষ্ট বোঝা যাচ্ছে। কিন্তু এটির দাম শুনে নেটিজেনদের চোখ কপালে উঠেছে! জানা গেছে, ভারতীয় মুদ্রায় এই মাস্কের দাম ২৬ হাজার রুপি।

আরও পড়ুন : শত কোটি ডলারের মালিক হলেন কিম কার্দাশিয়ান

তবে শুধু কারিনা নয় দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুরসহ অনেক তারকা এই ব্র্যান্ডের মাস্ক ব্যবহার করেন।

গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন এই অভিনেত্রী। তারপর থেকে বেশিরভাগ সময় বাড়িতেই থাকেন তিনি।


কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরই মধ্যে তার অংশের শুটিং শেষ করেছেন তিনি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।


Related Articles

Back to top button