খেলা

রোনালদো-দিবালার গোলে জয় পেলো জুভেন্টাস


রোনালদো-দিবালার গোলে জয় পেলো জুভেন্টাস - West Bengal News 24


পরপর দুই ম্যাচে জয়হীন জুভেন্টাস। অতপর পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো এবং আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালার গোলে জয়ে ফিরিছে ইতালিয়ান জায়ান্টরা। ইতালিয়ান সিরি আয় টানটান উত্তেজনাপূর্ণ মঙ্গলবার রাতের ম্যাচে নাপোলিকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।

এর আগে প্রথমে বেনেভেনতোর কাছে ০-১ গোলে হেরেছিল জুভেন্টাস। পরের ম্যাচে তুরিনোর সঙ্গে হয় ২-২ গোলে ড্র। যার ফলে শিরোপার দৌড়েও বেশ পিছিয়ে যায় তুরিনের ওল্ড লেডিরা। তাই নাপোলির বিপক্ষে জয়ের কোনো বিকল্প ছিল না তাদের।

আরও পড়ুন : পাকিস্তান ফুটবল ফেডারেশনকে সাসপেন্ড করলো ফিফা

ম্যাচের দ্বিতীয় মিনিটেই সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন রোনালদো। ডান দিক থেকে দানিলোর ক্রসে কাছ থেকে ঠিকমতো হেড করতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। বল তার মাথা ছুঁয়ে পোস্টের বাইরে দিয়ে যায়।

গোলের জন্য অবশ্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি তাদের। ত্রয়োদশ মিনিটে ফেদেরিকো চিয়েসা ডান দিকে দুই ডিফেন্ডারকে কাটিয়ে বল বাড়ান ডি-বক্সে। প্রথম স্পর্শে নিচু শটে সহজেই জাল খুঁজে নেন রোনালদো।

এরপর ম্যাচে অনেক্ষণ গোলের দেখা মিলেনি। দ্ব্তিীয় গোল এসেছে ম্যাচের ৭৩তম মিনিটে। বদলি হিসেবে নামার তিন মিনিটের মাথায় রদ্রিগো বেন্টাঙ্কুরের পাস থেকে বাম পায়ের শটে জালের ঠিকানা খুঁজে নেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড।


নির্ধারিত সময়ের শেষ মিনিটে স্পট কিকে ব্যবধান কমান ইনসিনিয়ে। তাতে অবশ্য জয় নিয়ে মাঠ ছাড়তে সমস্যা হয়নি রোনালদো-দিবালাদের।

এ জয়ের ফলে ২৯ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট বেশি নিয়ে এসি মিলান রয়েছে দুইয়ে। আর পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ইন্টারমিলানের সংগ্রহ ২৯ ম্যাচে ৭১ পয়েন্ট।


Related Articles

Back to top button