বলিউড

হট প্যান্ট খুলে ‘অন্তর্বাস’ কেন দেখাচ্ছেন দিশা, মুহূর্তেই ভাইরাল ছবি


হট প্যান্ট খুলে ‘অন্তর্বাস’ কেন দেখাচ্ছেন দিশা, মুহূর্তেই ভাইরাল ছবি - West Bengal News 24


বলিউডের জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী হলেন দিশা পাটানি। তিনি কিছুদিন আগে টাইগার শ্রফের সাথে ছুটি কাটিয়েছেন মালদ্বীপে। আর মালদ্বীপে ছুটি কাটানোর বিভিন্ন ছবি দিশা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর সেই ছবি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

টাইগার শ্রফও মালদ্বীপের বিভিন্ন ছবি পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। দিশাকে কখনো দেখা গেছে সুইমস্যুট পরে সেলফি তুলতে আবার তিনি কখনো বিকিনি পরে ধরা দিয়েছেন সমুদ্রের ধারে। আর সেখানকার বিকিনি লুক রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। দিশার ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন : করোনামুক্ত হলেন গোবিন্দা

ছবির নিচে প্রশংসার ঝড় তুলেছেন তার ফ্যানেরা। এমনকি দিশার কথিত প্রেমিক টাইগারের বোন কৃষ্ণা শ্রফ ও ছবি দেখে প্রশংসা করেছেন। এর আগে বিমান বন্দরে দিশা পাটানি ও টাইগার শ্রফ ধরা পরেন পাপারাজ্জিদের ক্যামেরায়।তবে এবার ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, স্পোর্টস ব্রা পরেই ক্যামেরায় হট পোজ দিয়েছেন নায়িকা। ওয়ার্কআউটের পর মিরর ভিডিও পোস্ট করে উষ্ণতা বাড়িয়েছেন দিশা পাটানি । য়ার্কআউটের সময় নিজের পারফেক্ট ফিগার দেখিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা। যেখানে চুইয়ে পড়ছে তাঁর যৌবন। এই ছবি ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে। বন্যা বয়ে গিয়েছে ক্লিকে কমেন্টের। ছবিটি ভাইরাল হলেও অধিকাংশ নেটিজেন অশ্লীল মন্তব্য করতে থাকনে দিশার ওই ছবিটিতে।

হট প্যান্ট খুলে ‘অন্তর্বাস’ কেন দেখাচ্ছেন দিশা, মুহূর্তেই ভাইরাল ছবি - West Bengal News 24


 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)


Related Articles

Back to top button