ক্রিকেট

জন্মদিনে মুখ্যমন্ত্রীর তহবিলে ধারাভাষ্যের পুরো টাকা দান করলেন লক্ষ্মীরতন শুক্ল

Laxmiratan Shukla : জন্মদিনে মুখ্যমন্ত্রীর তহবিলে ধারাভাষ্যের পুরো টাকা দান করলেন লক্ষ্মীরতন শুক্ল - West Bengal News 24

জন্মদিনে মহত্‍ কাজে নিজেকে নিয়োজিত করলেন লক্ষ্মীরতন শুক্ল। রাজ্যের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্য করলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার। আইপিএল-এ সম্প্রচারকারী সংস্থার হয়ে বাংলায় ধারাভাষ্য দিতে দেখা গিয়েছিল লক্ষ্মীকে। ধারাভাষ্য দিয়ে পারিশ্রমিক হিসেবে পাওয়া টাকার পুরোটাই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়ে দিচ্ছেন তিনি।

টুইটারে লক্ষ্মী লেখেন, ‘আজ ৬ মে আমার জন্মদিন। আমি আইপিএল-এ ধারাভাষ্য দিয়ে যে টাকা রোজগার করেছি তা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়ে দিতে চাই। করোনার দ্বিতীয় ঢেউয়ের ভয়াবহ অবস্থার মধ্যে সাধারণ মানুষের জন্য আমার এই ছোট্ট সাহায্য’। লক্ষ্মীর এই ঘোষণার পর থেকেই নেটমাধ্যমে তাঁর প্রশংসা শুরু করে দিয়েছেন নেটাগরিকরা।

করোনার কারণেই এ মরসুমের আইপিএল স্থগিত করতে বাধ্য হয় বিসিসিআই। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকলেও বেশ কয়েকজন ক্রিকেটার আক্রান্ত হওয়ার এই সিদ্ধান্ত নেয় তারা। বুধবার বাড়ি ফিরেই কোভিড আক্রান্তদের পাশে দাঁড়াতে কাজ শুরু করে দিয়েছেন বিরাট কোহলী।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button