জাতীয়

মেয়ের লাশ নিয়ে ৩৫ কিমি হেঁটে হাসপাতালে গেলেন বাবা (ভিডিও সংযুক্ত)

মেয়ের লাশ নিয়ে ৩৫ কিমি হেঁটে হাসপাতালে গেলেন বাবা (ভিডিও সংযুক্ত) - West Bengal News 24

মধ্যপ্রদেশের সিংগ্রাউলি জেলায় ঘটেছে এক করুণ ঘটনা। ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিতে মেয়ের মরদেহ খাটিয়ায় নিয়ে ৩৫ কিলোমিটার হাঁটতে হলো বাবাকে। প্রায় সাত ঘণ্টা হেঁটে সেই মরদেহ হাসপাতালে নিয়ে পৌঁছান বাবা।

এমনই এক ঘটনার ভিডিও টুইটারে ছড়িয়ে পড়ে রোববার। তাতে দেখা যায়, কয়েকজন গ্রামবাসীকে সঙ্গে নিয়ে ১৬ বছরের এক কিশোরীর মরদেহ কম্বলে মুড়ে একটি খাটিয়ায় তুলছেন বাবা। তারপর সেই খাটিয়া কাঁধে নিয়ে খালি পায়ে হেঁটে যাচ্ছেন গ্রামের পথ দিয়ে।

এর আগে গত বুধবার (৫ মে) আত্মহত্যা করে ১৬ বছরের ওই কিশোরী। বাড়িতে পুলিশ এসে তদন্ত করার পরে জানায়, মরদেহ নিয়ে হাসপাতালে যেতে হবে ময়নাতদন্তের জন্য।

সিংগ্রাউলি পুলিশের এক কর্মকর্তা অরুণ সিং জানান, কোনো মরদেহ পরিবারের কাছ থেকে হাসপাতালে পাঠানোর জন্য তাদের বাজেট নেই। ময়নাতদন্তের জন্য গাড়ি দিতে পারেন না তারা। মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়া-আসা পরিবারেরই কর্তব্য।

হাসপাতাল তাদের বাড়ি থেকে ৩৫ কিলোমিটার দূরে। টাকার অভাবে গাড়ি ভাড়া করতে পারেননি তারা বাবা। আবার পুলিশও গাড়ির ব্যবস্থা করেনি। সে কারণে নিজেই খাটিয়ায় মেয়ের মরদেহ বয়ে সারাদিন হেঁটে হাসপাতালে পৌঁছান ধীরপতি সিং গন্দ নামের ওই ব্যক্তি।

সূত্র : এনডিটিভি

আরও পড়ুন ::

Back to top button