কলকাতা

হাসপাতালে রোগী ভর্তি না নেওয়ায়, হাসপাতাল ভাঙচুর শুরু রোগীর পরিবারের

মালবিকা বিশ্বাস

হাসপাতালে রোগী ভর্তি না নেওয়ায়, হাসপাতাল ভাঙচুর শুরু রোগীর পরিবারের - West Bengal News 24

বেহালার এপেক্স নার্সিংহোমে উত্তেজনা, রোগীর পরিবার ভাঙচুর চালালো নার্সিংহোমে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় বেহালা থানার পুলিশ। যদিও রোগী বা রোগীর পরিবার কারো সাথেই দেখা হয়নি পুলিশের।

গত দু-তিন দিন আগে স্বাস্থ্য দপ্তরের নির্দেশিকা অনুযায়ী কলকাতা সহ জেলার তিনটি নার্সিংহোমকে করোনা রোগী ভর্তি করা বন্ধ রাখতে বলা হয়েছে তার মূলত কারণ, করোনা রোগীদের সঙ্গে দুর্ব্যবহার পাশাপাশি করোনা রোগীদের কাছ থেকে চিকিত্‍সা বাবদ বেশি টাকা নেওয়ার জন্য।

এই নার্সিংহোমের মধ্যে নাম রয়েছে এই বেহালার এপেক্স নার্সিংহোমেরও। কোভিড রোগী ভর্তি করতে বারণ করা হয়েছে এই নার্সিংহোমে। এরই মাঝে বুধবার সন্ধ্যায় হঠাত্‍ই একটি করোনা রোগী আসে টালিগঞ্জ থেকে এবং তার পরিবারের লোকজন রুগীকে ভর্তি করতে বলে। কর্তৃপক্ষ জানায় বিশেষ একটি কারণে আমাদের এখানে কোভিড রোগী ভর্তি করা বন্ধ আছে। এরপরই হাসপাতালে ভর্তি নিয়ে রোগীর পরিবারের লোকজন ও হাসপাতালের লোকজনের মধ্যে বচসা বাঁধে।

ধীরে ধীরে উত্তেজিত হয়ে ওঠে পরিস্হিতি। উত্তেজিত রোগীর পরিবার পুরো হাসপাতালের একাধিক জায়গায় ভাঙচুর করে। খবর দেওয়া হয় বেহালা থানার পুলিশকে। পুলিশ ঘটাস্থলে পৌঁছনোর আগেই রোগীর পরিবার ওই করোনা রোগীকে নিয়ে চলে যায় অন্য হাসপাতালে। তবে আপাতত পরিস্থিতি স্বাভাবিক বেহালার এই নার্সিংহোম চত্বরের।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button