টলিউডভাইরাল

মাস্ক পরে মজার ভিডিও বানিয়ে ভাইরাল ঋতাভরীর, দেখুন সেই ভাইরাল ভিডিও

Ritabhari Chakraborty Instagram Post : মাস্ক পরে মজার ভিডিও বানিয়ে ভাইরাল ঋতাভরীর, দেখুন সেই ভাইরাল ভিডিও - West Bengal News 24

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টালিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা। তাই তো এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যেকোনো ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যান।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে অভিনয় জগতে পা রাখা ঋতাভরীর শারীরিক সৌন্দর্য্যে মুগ্ধ নেট দুনিয়া। ইতিমধ্যে তার ফলোয়ার সংখ্যা বেড়েছে অনেক। পুরুষ হৃদয়ে ঝড় তো তিনি তুলেছেন আগেই সেই সাথে অনেক তরুণ তাকে পছন্দ করেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি বাচ্চা মেয়ে একই সুরে একই কথা বার বার বলে চলেছে, দামে কম, মানে ভাল…। মুখে মাস্ক পরা বালিকা দুজন কখনও চেয়ারে বসে দুলছে, আবার কখনও সোফায় উঠে লাফাচ্ছে। মুখে নেই কোনোরকম হাসি। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ঋতাভরীকে।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

আরও পড়ুন ::

Back to top button