প্রযুক্তি

বিচ্ছেদ ঘোষণার পর প্রথম প্রকাশ্যে বিল গেটস

Bill Gates : বিচ্ছেদ ঘোষণার পর প্রথম প্রকাশ্যে বিল গেটস - West Bengal News 24

এ মাসের শুরুর দিকে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর প্রথমবারের মতো প্রকাশ্যে এসেছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস (৬৫)। তবে এ সময়ও তার বাম হাতে ছিল বিয়ের আংটি। শনিবার তাকে দেখা গেছে ম্যানহাটানে। এর আগে তিনি নিউজার্সির নিওয়ার্ক এয়ারপোর্টে অবতরণ করেন।

এ সময় তার সঙ্গে একজন যুবতী ও কয়েকজন পুরুষকে দেখা যায়। ধারণা করা হয়, ওই যুবতী বিল গেটসের ছোটমেয়ে পোইবি (১৮)। তার সঙ্গে তার বয়ফ্রেন্ড চেজ ফ্লিনও ছিলেন। এদিন বিল গেটসের মুখে ছিল খোঁচা খোঁচা দাড়ি।

তিনি মুখ লুকাননি। নিউ ইয়র্কে মুখে মাস্ক পরার ওপর বাধ্যবাধকতা তুলে নেয়ার ফলে তার মুখে কোনো মাস্ক ছিল না। তাকে দেখে মনে হয়েছে, বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া তার মন থেকে অনেকটা দূরে। উল্লেখ্য, ২৭ বছরের দাম্পত্য জীবন শেষে এ মাসের শুরুতে বিল গেটস ও মেলিন্ডা গেটস তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন।

তাদের রয়েছে তিনটি সন্তান। তারা হলেন জেনিফার (২৫), রোরি (২১) ও পোইবি (১৮)। তবে ওই বিবাহ বিচ্ছেদের ঘোষণার পর প্রথম প্রকাশ্যে বেরিয়ে বিল গেটস ও তার সফরসঙ্গীদের একটি হেলিকপ্টারে উঠতে দেখা যায়। ধারণা করা হয়, তাতে করে তারা ম্যানহাটানে গিয়েছেন। শনিবার বিল গেটস নিউ ইয়র্ক সিটিতে নোবু’তে খাবার খেয়েছেন।

এ সময়ও সঙ্গে ছিলেন মেয়ে পোইবি এবং তার বয়ফ্রেন্ড। তবে বেশ কড়া নিরাপত্তা ছিল তাদের সবার। বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর থেকে বিল গেটসের বিরুদ্ধে বিভিন্ন নারী অনুসঙ্গের অভিযোগ ওঠে। তবে এ বিষয়ে তিনি কোনো কথা বলেননি।

নিউইয়র্কে যাওয়ার আগে তিনি ক্যালিফোর্নিয়াতে একটি এক্সক্লুসিভ গলফ ক্লাবে ঢুঁ মারেন। সেখানে রয়েছে তার নিজস্ব একটি ম্যানসন।

আরও পড়ুন ::

Back to top button