বলিউড

‘পার্চড’-এ ন্যুড সিনে শ্যুটের আগে রাধিকাকে যা প্রশ্ন করেছিলেন আদিল

Radhika Apte : ‘পার্চড’-এ ন্যুড সিনে শ্যুটের আগে রাধিকাকে যা প্রশ্ন করেছিলেন আদিল - West Bengal News 24

লীনা যাদবের ‘পার্চড’-এ আদিল হুসেনের সঙ্গে বোল্ড দৃশ্যে অভিনয়ের আগে কী হয়েছিল, নিজেই জানালেন রাধিকা আপ্তে। তাঁকে কী প্রশ্ন করেছিলেন আদিল? ছবির একটি ন্যুড দৃশ্যে শ্যুট করার আগে আদিল ও রাধিকার মধ্যে কিছু কথার আদানপ্রদান হয়েছিল। ২০১৬র সেই ছবিতে এক যৌনকর্মীর রোল ছিল রাধিকার। সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে রাধিকা জানিয়েছেন, ওরকম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা সহজ ছিল না কারণ তিনি নিজের শরীরী ইমেজ নিয়ে তখন সাবধানী ছিলেন, পর্দায় নগ্ন হওয়া একটু ভয়ের ব্যাপার ছিল তাঁর কাছে।

তবে একইসঙ্গে রাধিকা বলেছেন, সত্যিই এমন একটা রোল আমার দরকার ছিল কেননা বলিউডে থাকলে শরীর নিয়ে কী করতে হবে, সেটা অনবরত শোনানো হয়। আর আমি সবসময় বলেছি, নিজের শরীর আর মুখে কখনও কিছু করব না। কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস হওয়া নিয়েও মুখ খুলেছেন রাধিকা। অনেকে ভেবেছিলেন, সেগুলি রাধিকার।

সেসময় তিনি ক্লিন শেভেনের জন্য শ্যুটিং করছিলেন। তাঁকে নোংরা ভাষায় ট্রোল করা হয়, যাতে তাঁর ক্ষতি হয় বলে জানিয়েছেন রাধিকা। বলেছেন, বিতর্কিত ছবিগুলি একেবারে খালি গায়ে তোলা সেলফি। পরিণত, জ্ঞানগম্যি থাকা লোকেরা ভাল করে দেখলেই বুঝতে পারতেন, ওটা আমি নই। এ নিয়ে কিছু করার আছে, করা উচিত বলে মনে করি না। পাত্তা না দেওয়াই ভাল। আর যা-ই করুন, সেটা সময়ের অপচয়। তাই পার্চড এর জন্য যখন নগ্ন হই, তখন লুকানোর মতো কিছু ছিল না আমার।

আর আদিল একটি প্রথম সারির দৈনিককে বলেছেন, খোলামেলা দৃশ্যে অভিনয়ের আগে আমি ওকে বলি, তোমার বয়ফ্রেন্ড কী বলবে? ও জানায়, ও বিবাহিত। তারপর ও আমায় প্রশ্ন করে, তোমার স্ত্রী! আমি বলি, কোনও সমস্যা নেই। এমনকী আদিল রাধিকা ও তাঁর ন্যুড দৃশ্যটি নিয়ে নিজের স্ত্রীর সঙ্গে আলোচনা করেছিলেন, এ নিয়ে দুজনের কোনও সমস্যা হয়নি বলে জানিয়েছেন। স্ত্রীর প্রতিক্রিয়া সম্পর্কে আদিল বলেন, ও বলেছিল, ভাল করে কাজটা করব, এটাই ও আশা করে। আমার স্ত্রী আমার পেশাকে সম্মান করে, আমার অনুভূতির ওপর পূর্ণ ভরসা আছে। থিয়েটারে শুরুর দিন থেকে আমরা পরস্পরকে চিনি। ও জানে, কেন আমি অভিনেতা। যতক্ষণ ‘মানবজীবনের জটিলতাকে’ তুলে ধরছে, ততক্ষণ ন্যুড দৃশ্যে অভিনয়ে তাঁর কোনও অসুবিধা নেই বলে জানিয়েছেন আদিল।

পার্চড ছবিটি রাজস্থানের একটি গ্রামের চার মহিলাকে নিয়ে যারা পিতৃতন্ত্র, শিশুবিবাহ, পণ, দাম্পত্য ধর্ষণ ও শারীরিক, মানসিক নির্যাতনের বলি। ছবিতে তন্নিষ্ঠা চ্যাটার্জি ,ঋদ্ধি সেন, সুরভিন চাওলাও অভিনয় করেছেন।

আরও পড়ুন ::

Back to top button