রাজ্য

২৩ জুন থেকে বাংলায় আন্দোলন শুরু বিজেপির

২৩ জুন থেকে বাংলায় আন্দোলন শুরু বিজেপির - West Bengal News 24

ভোট পর্ব মিটেছে এক মাস পেরিয়ে গিয়েছে। অথচ বিজেপির অভিযোগ, ভোট-পরবর্তী হিংসায় কোন বিরাম নেই। এবার এই অভিযোগকে সামনে রেখেই ২৩ জুন থেকে লাগাতার ধরনায় নামবে বিজেপি। শুধু তাই নয়, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাষ্ট্রপতির কাছে অভিযোগ জানাবে বঙ্গ বিজেপি। মঙ্গলবার হেস্টিংস কার্যালয়ে সাংগঠনিক বৈঠকের পর এমনটাই জানালেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রাজ্যে তৃতীয়বার ক্ষমতায় এসেছে তৃণমূল সরকার। কিন্তু প্রথমবারের জন্য রাজ্যে বিরোধী দলের তকমা পেয়েছে বিজেপি। কীভাবে এগোবে আগামী দিনে, সূত্রে খবর তারই একটি রোডম্যাপ মঙ্গলবার ঠিক করে দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ভোট মিটতেই হিংসা ও একাধিক সন্ত্রাসের অভিযোগ তুলে সরব হয়েছিল বিজেপি। মামলা গড়িয়েছিল কলকাতা হাইকোর্ট পর্যন্ত। হাইকোর্টের নির্দেশেই ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরাচ্ছে প্রশাসন। রাজ্যজুড়ে বর্তমানে স্থিতিশীল অবস্থা।

কোথাও তেমন গণ্ডগোলের খবর আর পাওয়া যাচ্ছে না। তা সত্ত্বেও বিজেপি এই বিষয়টিকে হাতিয়ার করে এবার শাসক দল তৃণমূলের বিরুদ্ধে নামতে চলেছে। এদিন দিলীপ ঘোষ জানান, আগামী ২৩ জুন থেকে ধরনায় নামা হবে। একই সঙ্গে রাজ্যের ১৮ জন সাংসদ ও ৭৫ জন বিধায়ক মিলে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের দ্বারস্থ হবে বিজেপি।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button