টলিউডরাজনীতি

দলবদলুদের তৃণমূলে ফেরা নিয়ে যা বললেন সায়ন্তিকা

Sayantika Banerjee : দলবদলুদের তৃণমূলে ফেরা নিয়ে যা বললেন সায়ন্তিকা - West Bengal News 24

বিধানসভা নির্বাচনের পরেই যেন উলোট পুরাণ। তৃণমূল ছেড়ে BJP-মুখী ভিড় ফের একবার ফিরতে চাইছে ‘আপন ঘরে।’ কেউ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পত্র লিখছেন, আবার কেউ সোজা হাজির হচ্ছেন তৃণমূল নেতাদের বাড়িতে। কিন্তু এই নেতাদের কী ফিরিয়ে নেবে দল! এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

রবিবার তিনি বাঁকুড়া খ্রিস্টান কলেজে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নেন। দলবদলুদদের কী ঘরে ফিরিয়ে নেওয়া হবে? এই প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, ‘যাঁরা দল ছেড়ে গিয়েছিলেন তাঁদের দলে ফিরিয়ে নেওয়া হবে কিনা, সেই সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সিদ্ধান্তই চূড়ান্ত।’

প্রসঙ্গত,একুশে নির্বাচনের ফল ঘোষণার পর তৃণমূলে ফেরার হিড়িক অব্যাহত। তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন সোনালি গুহ, সরলা মুর্মু, বাচ্চু হাঁসদারা। ক’দিন আগে টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কার্যত খোলা চিঠি দিয়ে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেন সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক। সোনালি বলেছিলেন, ‘BJP-তে গিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করিনি। তাই তৃণমূলে ফিরতে চাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে টুইট করেছি।

দলের কাউকে এখনও জানায়নি। টুইট দেখে ওঁরা কী সিদ্ধান্ত নেন দেখি, তারপর পরবর্তী পদক্ষেপ করব’। সেইসঙ্গে তিনি আরও জানান, যাঁরা অভিমান করে তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিয়েছিলেন, তাঁদের অনেকেই ফিরবেন’।

এদিকে দলবদলুদের ফেরানো প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, ‘দলে যাঁরা ফিরতে চাইছেন, সে ব্যাপারে তৃণমূলনেত্রী চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন’। ক’দিন আগে মমতার উদ্দেশে টুইটারে সোনালি গুহ লিখেছিলেন, ‘আমার প্রণাম নেবেন, আমি সোনালি গুহ, অত্যন্ত ভগ্ন হৃদয়ে বলছি যে, আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম, যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। কিন্তু, সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি।

মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি, আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন’।

সুত্র : এই সময়

আরও পড়ুন ::

Back to top button