বলিউড

আবারও কি বড় পর্দায় দেখা যাবে অমিতাভ ও রেখার জুটি ? যা জানালেন অমিতাভ

Amitabh Bachchan : আবারও কি বড় পর্দায় দেখা যাবে অমিতাভ ও রেখার জুটি ? যা জানালেন অমিতাভ - West Bengal News 24

নেটমাধ্যমে জোর গুঞ্জন, রেখা ও অমিতাভের জুটি ফিরতে চলেছে রুপোলি পর্দায়। যশরাজের আগামী ছবিতে এক সঙ্গে কাজ করতে পারেন তাঁরা। আদিত্য চোপড়ার পরিচালনাতেই তৈরি হতে পারে সেই ছবি। এমন কানাঘুষো টিনসেল নগরীর চৌহদ্দি পেরিয়ে এখন নেটদুনিয়াতেও ছড়িয়ে পড়েছে।

তবে কি সত্যি জুটি হিসেবে ফিরছেন রেখা-অমিতাভ?

মুম্বই-এর এক দৈনিক রেখার সঙ্গে নতুন ছবিতে এক সঙ্গে কাজ করা প্রসঙ্গে প্রশ্ন করলে অমিতাভ বলেন, ‘‘আমি বিষয়টা পড়েছি। কিন্তু এতে সত্যতা নেই। আপনারা নিজেরাই খবর ছেপে আমাদের প্রশ্ন করেন।’’

রেখা ও অমিতাভ বচ্চনের জুটি যেন সারা জীবনই অমর হয়ে থাকবে রুপোলি পর্দায়। কিন্তু দীর্ঘ কাল তাঁরা এক সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি। ফিরিয়ে দিয়েছেন বহু নামী পরিচালকের চিত্রনাট্য। এক জন ছবির গল্পে আগ্রহ প্রকাশ করলেও, অন্য জন পিছিয়ে গিয়েছেন অজানা কারণে।

‘আলাপ’, ‘মুকদ্দর কা সিকন্দর’, ‘সুহাগ’ ও ‘সিলসিলা’-সহ বেশ কিছু দুর্দান্ত বাণিজ্যসফল ছবিতে তাঁরা এক সঙ্গে কাজ করেছেন। এক সময়ে দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে গিয়েছে গুঞ্জন। কিন্তু এই দুই কিংবদন্তিকে ঘিরে সিনে-প্রেমীদের রোমাঞ্চ যে আজও অক্ষুণ্ণ, তা বোঝা যায় এ ধরনের গুজব থেকেই।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button