বলিউড

সুশান্ত মৃত্যবার্ষিকীতে ভাইরাল অঙ্কিতার ইনস্টাগ্রাম স্টোরি, চলছে বিশেষ পুজো

Sushant Singh Rajput : সুশান্ত মৃত্যবার্ষিকীতে ভাইরাল অঙ্কিতার ইনস্টাগ্রাম স্টোরি, চলছে বিশেষ পুজো - West Bengal News 24

১৪ জুন ২০২০, হঠাৎই সংবাদ শিরোনামে উঠে আসে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যুর খবর। গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন সুশান্ত। মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছিল দেহ।

সেদিন সেদিন ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দর্শকমহল সকলেই চমকে গিয়েছিল এই মৃত্যু সংবাদে। চমকে গিয়েছিল, তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও (Ankita Lokhande)। শেষ কটা বছর তাঁরা আলাদা থাকলেও একটা সময় টেলিভিশন ও বলিউডের চর্চার শীর্ষে ছিল অঙ্কিতা-সুশান্তের প্রেম। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সেটে আলাপ দুজনের। কাজ করতে করতেই তৈরি হয় বন্ধুত্ব। আর এই বন্ধুত্ব প্রেমে পরিণত হতে বেশিদিন লাগেনি।

জানা যায়, ২০০৬ সালে শুরু অঙ্কিতা ও সুশান্তের প্রেম। ২০১৬ সালে দুজনের বিচ্ছেদ হয়। এরপর যে যার নিজের পথে হেঁটেছেন। তবে, সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েক বার খবরে এসেছেন অঙ্কিতা লোখান্ডে। কখনও পুরনো প্রেমের স্মৃতিচারণা করে তো কখনও বিতর্কের কারণে।

আর এবার সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফের খবরে তাঁর প্রাক্তন নায়িকা। আজ সুশান্তের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাড়িতে পুজো করলেন অঙ্কিতা। এমনই মনে হচ্ছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে। সেখানে একটি ভিডিও পোস্ট করেন। যাতে দেখা যাচ্ছে পুজোর যজ্ঞ চলছে। আর এটা দেখেই তৈরি হয়েছে এমন ধারণা।

Sushant Singh Rajput : সুশান্ত মৃত্যবার্ষিকীতে ভাইরাল অঙ্কিতার ইনস্টাগ্রাম স্টোরি, চলছে বিশেষ পুজো - West Bengal News 24

যদিও কালই নিজের ছবি পোস্ট করে নেটিজেনের কটাক্ষের শিকার হন। মাঝে কিছুদিন ইনস্টাগ্রাম থেকে বিদায় নিয়েছিলেন অঙ্কিতা। এদিকে কালই নিজের তিনটি ছবি পোস্ট করেন। যেখানে জিন্স, সাদা টপ আর লাল জ্যাকেটে দেখা গিয়েছে অঙ্কিতাকে। তাঁর সঙ্গে স্বামী ভিকি জৈনের সঙ্গে।

একটি ছবিতে বর্ষা উপভোগ করতে দেখা গিয়েছে। ছবিতে তিনি পোজ দিয়েছেন মুম্বইয়ের মেরিন ড্রাইভের সামনে। ক্যাপশনে লেখেন, ‘দূরত্ব কোনও সমস্যা নয়। কারণ, দিনের শেষে আমরা একই আকাশের নীচে থাকি।’

দ্বিতীয় ছবি একই জায়গায় তোলা। ছবিতে হ্যাশট্যাগ ‘পবিত্র রিস্তা ২’ দিয়ে লেখেন, ‘সত্যি কি আসতে চলেছে পবিত্র রিস্তা ২?’

আর তৃতীয় ছবি স্বামী ভিকি জৈনের হাত ধরে। ক্যাপশনে লেখা ‘পারফেক্ট টুগেদার।’

আর এই ছবি দেখে উঠেছে সমালোচনার ঝড়। অনেকে বলেন, সুশান্তের মৃত্যুর কথা অঙ্কিতা ভুলে গিয়েছেন। তাই এমন ছবি পোস্ট করেছেন।

সূত্র : কলকাতা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button